শুক্রবার | ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

সুনামগঞ্জে কৃষকদলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত : ডিসেম্বর ১১, ২০২১




সুনামগঞ্জ প্রতিনিধি ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে সু-চিকিৎসার দাবীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ ডিসেম্বর) সকালে সুনামগঞ্জ জেলা কৃষকদলের আয়োজনে শহরের একটি রেস্টুরেন্ট এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শুরুর আগে জেলা বিএনপির সাধারণ স¤পাদক নুরুল ইসলাম নুরুল জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন।

পরে সুনামগঞ্জ জেলা কৃষকদলের আহবায়ক আনিসুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুল ওয়াদুদ’র পরিচালনায় আলোচনা সভায় ভিডিও কনর্ফান্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপি সভাপতি কলিম উদ্দিন মিলন, সাধারণ স¤পাদক অ্যাড.নুরুল ইসলাম নুরুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপিট সহ সভাপতি নাদির আহমদ, আবুল মনসুর শওকত, রেজাউল হক, সহ ধর্ম বিষয়ক স¤পাদক অশোক তালুকদার, জেলা শ্রমিক দলের সিনিয়র সহ সভাপতি আব্দুল মতিন, জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক আকুল আলী, সৈয়দ আজমল হোসেন, ফরিদ আহমদ তালুকার, মো.আব্দুল বাছির, অজিত দাশ অজিত, কৃষক দলের সদস্য অ্যাড.মনির আহমদ, আনিসুর রহমান তিতু, উকিল আলী, মো.মনির উদ্দিন, জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম, তাহিরপুর উপজেলার মৎসজীবি দলের সাধারণ স¤পাদক আলামিন মিয়া, যুবদলের যুগ্ম আহবায়ক জিয়াউর রহমান আকঞ্জি, সেচ্ছাসেবক দলের আহবায়ক মো.শাহিন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, আমরা অনেক অত্যাচার সহ্য করেছি, মিথ্যা মামলা দিয়ে আমাদের হয়রানি করা হচ্ছে। বর্তমানে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সঠিক চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দিচ্ছেনা। দ্রুত যদি খালেদা জিয়ার চিকিৎসার জন্য অনুমতি না দেওয়া হয় তাহলে আমরা কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণা করব।

আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন, জেলা বিএনপির সহ সভাপতি অ্যড.মল্লিক মঈন উদ্দিন সোহেল।

আজকের সর্বশেষ সব খবর