বৃহস্পতিবার | ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

সুনামগঞ্জে খান বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

প্রকাশিত : জুলাই ৭, ২০২২




সুনামগঞ্জ প্রতিনিধি ॥ সুনামগঞ্জের বানভাসি অসহায় মানুষের মধ্যে ঈদ উপকরণ বিতরণ করেছে খান বাহাদুর ফাউন্ডেশন। বৃহস্পতিবার সকাল ১১ টায় সদর উপজেলার লক্ষ্মণশ্রী ইউনিয়নের হবতপুর গ্রামে প্রবাসীদের উদ্যোগে তিনশতাধিক বানভাসি মানুষের মধ্যে তেল, চিনি, ময়দা, চাল, পিয়াজ, আলু,লবণ সহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রবাসী ইসলাম খান বলেন, প্রবাসীরা আসন্ন ঈদ উপলক্ষে সুনামগঞ্জের বানভাসি মানুষের জন্য ঈদ সামগ্রী বিতরণ করছেন। পুরো জেলায় প্রবাসীদের উদ্যোগ প্রতিদিন ত্রান-সাহায্য বিতরণ করা হচ্ছে। প্রবাসীর বন্যার শুরু থেকে বানভাসি মানুষের পাশে আছে।

প্রবাসী ইসলাম খান বলেন, প্রবাসীরা আসন্ন ঈদ উপলক্ষে সুনামগঞ্জের বানভাসি মানুষের জন্য ঈদ সামগ্রী বিতরণ করছেন। পুরো জেলায় প্রবাসীদের উদ্যোগ প্রতিদিন ত্রান-সাহায্য বিতরণ করা হচ্ছে। প্রবাসীর বন্যার শুরু থেকে বানভাসি মানুষের পাশে আছে। প্রবাসী মুসলিম খান জানান, হবতপুর গ্রামের শতভাগ মানুষ বন্যায় ক্ষতিগ্রস্থ হয়েছে। তাদের বসতঘর ধানচাল সব নষ্ট হয়ে গেছে। আমরা তাদের জন্য ঈদ উপহার দিয়েছি। আগামীতে ঘর সংস্কারের জন্য নগদ অর্থ দেয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য সেলিম আহমেদ, মাসুক মিয়া, আশ্রাফ, উদ্দিন জুয়েল মিয়া, আলিম উদ্দিন, আবুল বশর সহ হবতপুর গ্রামের মুরুব্বি গণ উপস্থিত ছিলেন।

আজকের সর্বশেষ সব খবর