রবিবার | ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

সুনামগঞ্জে বিএনপির মিছিলে পুলিশের বাধা

প্রকাশিত : জুন ১১, ২০২২




রুজেল আহমদ, সুনামগঞ্জ থেকে ॥ গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং মূল্য হ্রাসের দাবীতে সুনামগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে শহরের পুরাতন বাসটেন্ড এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের মূল সড়ক প্রদক্ষিণ করে আলফাত স্কয়ার পয়েন্টে যেতে চাইলে কালীবাড়ি পয়েন্টে পুলিশ বাধা দেয়। পরে সেখানেই রাস্তা অবরোধ করে প্রতিবাদ সমাবেশ করেন বিএনপির নেতাকর্মীরা।

সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড.নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি নাদের আহমদ, এড.মল্লিক মঈনুদ্দীন সুহেল, সেলিম উদ্দিন আহমেদ, আনসার উদ্দিন, আ.ত.ম মিছবাহ্, এড.শেরেনূর আলী, আবুল কালাম, রেজাউল হক, আবুল মনসুর সওকত, ফুল মিয়া, যুগ্ম-সম্পাদক নূর হোসেন, নাছিম উদ্দিন লালা, এড.শাহিন, মোনাজ্জির হোসেন সুজন, আব্দুল হাই চেয়ারম্যান, রাকাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, বিএনপি নেতা সুয়েল মিয়া, মমিনুল হক কলারচাঁন, আবুল কাশেম দুলু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এড.মামুনুর রশিদ কয়েছ, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামছুজ্জামান, সাধারণ সম্পাদক মোনাজ্জির হোসেন, ছাত্রদলের সভাপতি জাহাঙ্গীর আলম, সদস্য সচিব তারেক মিয়া সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

প্রতিবাদ সমাবেশে দ্রুত যাতে গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যের বাজার নিয়ন্ত্রণে আনা হয় সেই দাবী জানান বক্তারা।

আজকের সর্বশেষ সব খবর