মঙ্গলবার | ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

সুনামগঞ্জে সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন করেছেন সুরমা নদীর উত্তর পাড়ের লোকজন

প্রকাশিত : সেপ্টেম্বর ১৯, ২০২১




রুজেল আহমদ, সুনামগঞ্জ প্রতিনিধি ॥ সুনামগঞ্জ সদর উপজেলার উত্তর পাড়ের জনসাধারণের বহু কাঙ্ক্ষিত হালুয়ারঘাট-ধারারগাঁও সুরমা নদীর উপর সেতু ও বালাকান্দা- রামপুর ধোপাজান নদীর উপর সেতু বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুর ১২টায় সুরমা উত্তর প্রবাসী সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে ধারারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সুরমা ইউনিয়নের হাজারো মানুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, হালুয়ারঘাট-ধারারগাঁও সুরমা নদীর উপর সেতু ও বালাকান্দা- রামপুর ধোপাজান নদীর উপর সেতু নির্মাণের দাবি দীর্ঘদিনের হলেও আজও আলোর মুখ দেখেনি। এই দুটি সেতু না থাকায় এলাকাবাসীর দুর্ভোগের শেষ নেই। সেতু না থাকায় সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে মানুষজন। অসুস্থ মানুষকে হাসপাতালে নেয়া যায় না।

বক্তারা সুরমা নদীর উপরে এই দুটি সেতু নির্মাণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আর্কষণ করেন।

সুরমা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম ও আইনজীবী শামীম আহমেদের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মকসুদ আলী, সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদির, রঙ্গারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম, আওয়ামী লীগ নেতা আব্দুল করিম, সেলিম আহমেদ, সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য মমিন মিয়া, স্বপন মিয়া প্রমুখ।

আজকের সর্বশেষ সব খবর