মঙ্গলবার | ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

সোমবার থেকে সরব হচ্ছে হবিগঞ্জের ক্রীড়াঙ্গন

প্রকাশিত : ডিসেম্বর ২৬, ২০২১




স্টাফ রিপোর্টার॥ পৌষের শীতে বইছে হিমেল হাওয়া। এই তীব্র শীতে আজ থেকে হবিগঞ্জের মাঠে উত্তাপ ছড়াবে ব্যাট বলের যুদ্ধ ক্রিকেট আর শারিরিক কৌশলের নিপুন প্রদর্শনীর কাবাডি খেলা। স্থানীয় কোন আয়োজন নয়। আধুনিক স্টেডিয়াম ও জালাল স্টেডিয়াম সরব হবে দুটি জাতীয় আয়োজনের আঞ্চলিক পর্বের খেলায়। এই দুই আয়োজন নিয়ে এখন দর্শকদের স্বাগত জানাতে প্রস্তুত জালাল স্টেডিয়াম ও আধুনিক স্টেডিয়াম।

জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বদরুল আলম জানান, সোমবার (২৭ ডিসেম্বর) সকাল পৌনে ৯টায় আধুনিক স্টেডিয়ামে শুরু হবে ইয়াং টাইগার অনুর্ধ-১৪ ক্রিকেট টুর্ণামেন্ট। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করবে স্বাগতিক হবিগঞ্জ জেলা বনাম মৌলভীবাজার জেলা। প্রধান অতিথি হিসাবে টুর্ণামেন্টের উদ্বোধন করবেন জেলা প্রশাসক ইশরাত জাহান। বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত টুর্ণামেন্টে সিলেট বিভাগের অপর দুই জেলা সিলেট ও সুনামগঞ্জ এতে অংশগ্রহণ করবে। টুর্ণামেন্টের ফাইনাল একই ভেন্যুতে অনুষ্টিত হবে ৭ জানুয়ারী। এই টুর্ণামেন্টে যারা ভাল দক্ষতা প্রদর্শণ করবেন তাদেরকে নিয়ে গঠন করা হবে সিলেট বিভাগীয় অনুর্ধ ১৪ দল।

হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা জানান, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের উদ্যোগে ও জেলা পুলিশ প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আজ সোমবার সকাল ৯টায় জালাল স্টেডিয়ামে শুরু হবে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডির সুরমা অঞ্চলের খেলা।

৮টি জেলার বালক ও বালিকাদের নিয়ে আলাদাভাবে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। অংশগ্রহণকারী দলগুলো হল স্বাগতিক হবিগঞ্জ,সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ, নরসিংদী, ব্রাক্ষবাড়িয়া, ফেনী ও চাঁদপুর জেলা। সকাল ৯টায় প্রধান অতিথি হিসাবে টুর্ণামেন্টের উদ্বোধন করবেন জেলা প্রশাসক ইশরাত জাহান। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন পুলিশ সুপার এসএম মুরাদ আলী। ২৮ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে একই ভেন্যুতে ফাইনাল ও পুরস্কার বিতরণ করা হবে।

আজকের সর্বশেষ সব খবর