শনিবার | ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জের কৃষক লীগ সুসংগঠিত ও ঐক্যবদ্ধ ॥ এমপি আবু জাহির

প্রকাশিত : ডিসেম্বর ২৬, ২০২০




নিজস্ব সংবাদদাতা : মহান বিজয় দিবস উপলক্ষে শহরে বর্ণাঢ্য বিজয় র‌্যালি করেছে হবিগঞ্জ জেলা কৃষক লীগ। গতকাল শনিবার বিকেলে হবিগঞ্জ শহরের কোর্ট মসজিদ প্রাঙ্গণ থেকে এই র‌্যালি বের হয়ে জেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে সহশ্রাধিক নেতাকর্মী অংশ নেন।

র‌্যালি ও র‌্যালিপূর্ব পথসভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। সভাপতিত্ব করেন জেলা কৃষক লীগের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য হুমায়ুন কবীর রেজা।

র‌্যালিতে অংশ নেন কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা কৃষিবীদ ড. হাবিবুর রহমান মোল্লা, জেলা কৃষক লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ নুরুল আমিন ওসমানসহ জেলা ও বিভিন্ন উপজেলা এবং পৌর কৃষক লীগের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি’র বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জ জেলাজুড়ে কৃষক লীগ সুসংগঠিত ও ঐক্যবদ্ধ। বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠনে পরিণত হয়েছে কৃষক লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ভ্যানগার্ড হিসেবে তারা কাজ করছে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত ও প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করার স্বার্থে এই ধারা অব্যাহত রাখতে হবে।

এই বিভাগের আরো নিউজ

হবিগঞ্জে শুভসংঘকে শক্তিশালী সংগঠনে রুপ দেয়ার প্রত্যয়
খালেদা জিয়ার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনায় হবিগঞ্জ জেলা বিএনপির দোয়া মাহফিল
অন্য ধর্মের মানুষকে সুরক্ষা নিশ্চিতের শিক্ষা দেয় ইসলাম: এমপি আবু জাহির
হবিগঞ্জে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (ভিডিওসহ)
হবিগঞ্জে সনাতনধর্মী হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করলেন জেলা প্রশাসক
আজকের সর্বশেষ সব খবর