বৃহস্পতিবার | ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জের ১৪জন সাংবাদিক পেলেন প্রধানমন্ত্রীর সহায়তার চেক

প্রকাশিত : জুলাই ৭, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের ১৪ সাংবাদিক বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর করোনাকালিন আর্থিক সহায়তা পেয়ছেন।

বৃহস্পতিবার (৭ই জুলাই) বেলা ১২ টায় হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে তৃতীয় ধাপে এ সহায়তার চেক তুলেন দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আব্দুল হালিম, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইভান প্রমুখ।

চেক হস্তান্তর অনুষ্ঠানের পূর্বে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী বলেন, বর্তমান সরকারের দেশের জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এমন কোন সেক্টর নেই যেই সেক্টরে প্রধানমন্ত্রী সহায়তা দিচ্ছেন না। তারাই ধারাবাহিকতায় করোনার ক্লান্তি কালেও দেশ ও জাতির জন্য নিজেদের জীবনবাজি রেখে কাজ করা সাংবাদিকদের বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী আর্থিক সহায়তা দিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় হবিগঞ্জের সাংবাদিকেরা মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তা পেয়েছেন।

অতিরিক্ত জেলা প্রশাসক আরও বলেন, করোনায় যারা প্রকৃত পক্ষে ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের সবাইকে প্রণোদনার আওতায় নিয়ে আসা হবে। একজন যাতে একাধিক বার প্রণোদনা না পায় সেদিকে আমাদের সজাগ থাকতে হবে। এ সময় মিন্টু চৌধুরী প্রধানমন্ত্রীর জন্য দোয়া ও সুস্থতা কামনা করেন।

এসময় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর করোনাকালিন আর্থিক সহায়তা ২০২০-সালে প্রথম দফায় ২৬ জন এবং গত বছর (২য় দফায়) ২০২১ সালে চেক পেলেন ৩১ জন গণমাধ্যম কর্মী।

 

আজকের সর্বশেষ সব খবর