রবিবার | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে আমন সংগ্রহের উদ্বোধন করলেন এমপি আবু জাহির

প্রকাশিত : জানুয়ারি ২, ২০২১




নিজস্ব প্রতিনিধি ॥ হবিগঞ্জ সদর উপজেলায় সরকারের আভ্যন্তরীন আমন ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। শনিবার দুপুরে তিনি ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন ।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে হবিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী শংকর পাল, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আল আমিনুল ইসলাম, কাউন্সিলর মোঃ জাহির মিয়া এবং সাংবাদিক ও ব্যবসায়ী ফজলে রাব্বী রাসেলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকার কৃষির উন্নয়নে নানা ধরণের পরিকল্পনা বাস্তবায়ন করে যাচ্ছে। যে কারণে কৃষকরা এবার বাম্পার ফলনের পাশাপাশি ধান বিক্রিতে পেয়েছেন অভাবনীয় মূল্য। দেশের বৃহত্তর স্বার্থ বিবেচনা করে ব্যবসায়ীদেরকে তাদের ধান সংগ্রহ ও সরবরাহ কার্যক্রম পরিচালনার জন্য অনুরোধ জানান তিনি।

খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আল আমিনুল ইসলাম জানিয়েছেন, হবিগঞ্জ সদর উপজেলায় ২০২০-২১ বছরে ৮শ’৪ টন সিদ্ধ ও ১শ’৮৯ টন আতপ চাল এবং ৩৬০ কেজি আমন ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। সিদ্ধ চাল ৩৭, আতপ চাল ৩৬ এবং আমন ধানের সরকারি মূল্য নির্ধারণ করা হল ৩৬ টাকা কেজি।

এই বিভাগের আরো নিউজ

হবিগঞ্জে শুভসংঘকে শক্তিশালী সংগঠনে রুপ দেয়ার প্রত্যয়
খালেদা জিয়ার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনায় হবিগঞ্জ জেলা বিএনপির দোয়া মাহফিল
অন্য ধর্মের মানুষকে সুরক্ষা নিশ্চিতের শিক্ষা দেয় ইসলাম: এমপি আবু জাহির
হবিগঞ্জে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (ভিডিওসহ)
হবিগঞ্জে সনাতনধর্মী হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করলেন জেলা প্রশাসক
আজকের সর্বশেষ সব খবর