রবিবার | ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে আর্ট অ্যান্ড টেকনিক্যাল ইনস্টিটিউট এর উদ্বোধন

প্রকাশিত : মার্চ ১, ২০২৩




স্টাফ রিপোর্টার ॥ আর্ট অ্যান্ড টেকনিক্যাল ইনস্টিটিউট, হবিগঞ্জ এর শুভ উদ্বোধন হয়েছে। গতকাল (২৮ ফেব্রুয়ারি) মঙ্গলবার হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান আনুষ্ঠানিকভাবে এই প্রতিষ্ঠানটি শুভ উদ্বোধন করেন।

সুবাস আচার্য্যের সভাপতিত্বে ও নাসরিন হকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোছাঃ তাসমিন জাহান, বিশিষ্ট সমাজসেবক তাহমিনা বেগম গিনি, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) হবিগঞ্জ শাখার সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল, বৃন্দাবন সরকারি কলেজের সহকারী অধ্যাপক ড. আজহারুল ইসলাম , অলক দত্ত বাবু ও চিত্রশিল্পি লিটন শীল।

সূচনা বক্তব্য রাখেন আর্ট অ্যান্ড টেকনিক্যাল ইনস্টিটিউট এর অধ্যক্ষ আশীষ আচার্য্য। বক্তব্য রাখেন বন্ধু মঙ্গল রায়।

জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন,আমাদের ছোট সোনামণিদের মননশীলতা বিকাশে অনেক বড় ভূমিকা রাখতে সক্ষম হবে এই প্রতিষ্ঠানটি। আমরা চাই, এই জেলার সকল বাচ্চারা বিদ্যালয়ে যাক, পড়াশোনা করুক। পড়াশোনার পাশাপাশি তাদের শারীরিক ও মানসিক সুস্থতার জন্য খেলাধুলা এবং শিল্প-সাহিত্য চর্চা খুবই জরুরি। এসব ক্ষেত্রে আমরা যেন পর্যাপ্ত সুযোগ- সুবিধা সৃষ্টি করতে পারি এটা আমাদের সকলের দায়িত্ব।

অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক, হবিগঞ্জ চারুকলা একাডেমি শিল্পবৃত্তি -২০২২ খ্রি.তুলে দেন শিক্ষার্থীদের হাতে। এ সময় প্রধান অতিথিকে আশীষ আচার্য্যের আঁকা পোর্ট্রেট তুলে দেওয়া হয়।

প্রধান অতিথি, বিশেষ অতিথিগন আর্ট এন্ড টেকনিক্যাল ইনস্টিটিউট হবিগঞ্জ এর শ্রেণীকক্ষ ঘুরে দেখেন এবং পরিদর্শন বইয়ে মন্তব্য করেন। এই প্রতিষ্ঠানের জন্য অতিথিরা শুভকামনা জানান।

আজকের সর্বশেষ সব খবর