বুধবার | ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা ছাত্রদলনেতা রিংগনের নেতৃত্বে মশাল মিছিল

প্রকাশিত : ডিসেম্বর ৮, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে অনুমতি দিয়ে উন্নত চিকিৎসার দাবিতে হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহ রাজিব আহমেদ রিংগনের নেতৃত্বে হবিগঞ্জ শহরের প্রধান সড়কে মশাল মিছিল করেছে ছাত্রদলের নেতাকর্মীরা। বুধবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা ছাত্রদলের উদ্যোগে মশাল মিছিল করেন তারা।

শায়েস্তানগর বাজার এলাকা থেকে থেকে মশাল মিছিলটি বের করা হয়।মিছিলে অংশ নেওয়া নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবি জানিয়ে স্লোগান দেন।

মিছিল শেষে জেলা ছাত্রদলের যুগ্ন-সম্পাদক গোলাম মাহবুবের পরিচালনায় সংক্ষিপ্ত পথসভায় সংক্ষিপ্ত পথসভায় শাহ রাজিব আহমেদ রিংগন বলেন, বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসায় বাঁধা, আইন নয়,বাধা হচ্ছে এই মিডনাইট “সরকার”। এই সরকার স্বার্থ, লোভ আর প্রতিহিংসার আগুনে জ্বালাচ্ছে দেশটা! অবিলম্বে বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসা ব্যবস্থা না করলে এই মিড নাইট সরকারকে চড়া মূল্য দিতে হবে বলে হুশিয়ারি করেন। আরও বলেন, বেগম জিয়ার কিছু হলে এর দায় এই সরকারকেই নিতে হবে। তাই কাল বিলম্ব না করে উনার বিদেশের চিকিৎসার দাবী করেন।

এসময় মিছিলে অংশ নেওয়া নেতাদের মধ্যে উপস্তিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান উজ্জল,ইকবাল আহমেদ চৌধুরী,তানিম আহমেদ খাঁন, শাহ মাজহারুল ইসলাম রাব্বি, আবুল কাসেম,এহসানুল হক এমরান, আসিফুল ইসলাম ইমন,সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নাজমুল হোসেন অনি,বৃন্দাবন কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক, আরফিন আবদাল রিয়াদ, মোজাম্মেল হোসেন ঝুমন,পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন রোকন,আসিফুল ইসলাম ইমন,এস.এম আব্দুর রব,সুলতান আহমেদ শাওন,শামসুজ্জামান আরিফ,নাদিম হোসেন, কামরুল ইসলাম, সাইফুল ইসলাম সুজন, সফিকুর রহমান, জামিল চৌধুরী, আবু বাতেন মোক্তার, মোস্তাক মিয়া, সৈয়দ মাহি, অনিক আহমেদ, সুমন আহমেদ,অলিউর রহমান, মাহমুদুর রহমান, খাইরুল ইসলাম স্বাধীন, রাসেল আহমেদ, সোহাগ আহমেদ, হাসান চৌধুরী টনিক, মোজাক্কির হোসেন ইমন,সাকিবুর রহমান সাফি,গোলাম তানভীর বাধন,রেদোয়ান আহমেদ রুয়েল,সাকিব আহমেদ প্রমুখ।

মশাল মিছিল ও পথসভা শেষে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ও তাঁর কন্যা ব্যারিস্টার জাইমা রহমানকে নিয়ে নিশিরাতের সরকারের সদ্য বহিষ্কৃত তথ্য-প্রতিমন্ত্রীর বিকৃত এবং শিষ্টাচার বহির্ভূত নারী ও বর্ণবিদ্বেষী মন্তব্যের প্রতিবাদে অবৈধ মন্ত্রী মুরাদের কুশপুত্তলিকা দাহ করে হবিগঞ্জ জেলা ছাত্রদল।

আজকের সর্বশেষ সব খবর