বৃহস্পতিবার | ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত : জানুয়ারি ১৪, ২০২৩




স্টাফ রিপোর্টার ॥ শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্ট কর্তৃক পরিচালিত দারিদ্র্য বিমোচন প্রকল্পের ব্যবস্থাপনায় মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ উদ্যোগে দরিদ্র, সুবিধাবঞ্চিত ও দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (১৪ই জানুয়ারি) সকালে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ হবিগঞ্জ বগলা বাজার-২ ও ৩নং ওয়ার্ড শাখার অস্থায়ী খানকা শরীফ প্রাঙ্গণে শতাধিক দরিদ্র, সুবিধাবঞ্চিত ও দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

হবিগঞ্জ বগলা বাজার-২ ও ৩নং ওয়ার্ড শাখার সভাপতি সোলেমান হোসেন সাদ্দামের সভাতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন
মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার সমন্বয়কারী মোঃ ইনসাফ আলী।

এ সময় বক্তব্য রাখেন, পুরান বাজার রেলওয়ে স্টেশন জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি শাহ আলম জিহাদী, মোঃ হিরন মিয়া, মোঃ ফারুক মিয়া, ২ ও ৩নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক মোঃ নুর হোসেন মিয়া, আব্দুল মতিন মিয়া, মোঃ রহমান মিয়া, মোঃ মালু মিয়া, আঃ হামিদ, মোঃ হিরাজ মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, অসহায় মানুষের দুঃখ-দুর্দশা লাঘব করাকে ইসলামে সর্বাধিক গুরুত্ব প্রদান করা হয়েছে আর শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্টের মাধ্যমে দায়গ্রস্থ কন্যার বিবাহে সহায়তা, ঝড়ে পড়া শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো, রিক্সা বিতরণ, সুন্নতে খাতনা, গৃহনির্মাণে সহায়তা, দৃষ্টি প্রতিবন্ধিদের শিক্ষা সামগ্রী প্রদান, ক্ষুদ্র ব্যবসায়ী ও নারীদের স্বাবলম্বী করে মানবসেবার যে দৃষ্টান্ত স্থাপন করে চলেছে তা অতুলনীয়, অনুসরণীয় ও প্রশংসনীয়।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ, হবিগঞ্জ জেলার সকল শাখার সদস্যবৃন্দ।

আজকের সর্বশেষ সব খবর