বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপিত

প্রকাশিত : ডিসেম্বর ১২, ২০২১




সিরাজুল ইসলাম জীবন ॥ জাতীয় ডিজিটাল বাংলাদেশ দিবস আজ ১২ ডিসেম্বর। প্রতিবছর এ দিনে জাতীয় ও রাষ্ট্রীয়ভাবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর দিবসটি উদযাপন করা হয়।‘ডিজিটাল বাংলাদেশের অর্জন, উপকৃত সকল জনগণ’ এই প্রতিপাদ্য নিয়ে পঞ্চমবারের মতো জাতীয় কর্মসূচীর সাথে সামঞ্জস্য রেখে হবিগঞ্জও নানা কর্মসূচির মধ্যদিয়ে উদযাপিত হয় এ দিবসটি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদনের মাধ্যদিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়। এরপর বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়।

প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক ইশরাত জাহান। বর্ণাঢ্য র‍্যালিতে অংশগ্রহণ করেন জেলা প্রশাসকের কার্যালয়সহ জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, শিক্ষকমণ্ডলী, সাংবাদিকবৃন্দ, উদ্যোক্তা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

জেলা প্রশাসনের প্রশিক্ষণ কক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ রফিকুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান।

আলোচনা সভা শেষে ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২১ উপলক্ষে আয়োজিত উপস্থিত বক্তৃতা ও প্রেজেন্টেশন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় উক্ত অনুষ্ঠানে।

আজকের সর্বশেষ সব খবর