বুধবার | ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে ডিবি পুলিশের অভিযানে চুরাই টমটম ও ৫টি ব্যাটারি উদ্ধার, গ্রেপ্তার ৫

প্রকাশিত : নভেম্বর ৩০, ২০২২




জার্নাল প্রতিবেদক ॥ হবিগঞ্জে চুরি হওয়া টমটম ও ৫টি ব্যাটারি উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি টিম। বুধবার (৩০শে নভেম্বর) হবিগঞ্জ জেলা ডিবি পুলিশের এক বিজ্ঞপ্তিতে বিষয় টি নিশ্চিত করা হয়।

এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে নারায়নগঞ্জ বন্দরের মৃত মনির মিয়ার ছেলে মোঃ রকি(২৫) (বর্তমানে শায়েস্তানগর বসবাসকারি), হবিগঞ্জ সদর উপজেলার রিচি জাঙ্গাল গ্রামের মৃত আবু মিয়ার ছেলে আঃ রহমান(৬০), রিচি ঈশান কোনার হাতিম উল্লাহ’র ছেলে ফারুক মিয়া(৪৫), রিচি সাগরকোনার উমর আলীর ছেলে জলফু মিয়া(৪৫) ও বানিয়াচং উপলাজের দক্ষিণ সাঙ্গর গ্রামের শেখ রুসমত আলীর ছেলে শেখ মোঃ ইব্রাহিম(৩৫)কে আটক করা হয়েছে।

সুত্রে জানা যায়: ২৮/১১/২২ইং সন্ধ্যা অনুমান ০৬.০০ ঘটিকার সময় হবিগঞ্জ থানাধীন হবিগঞ্জ পৌরসভাস্থ শায়েস্তানগর পৈল রোডের জনৈক ফজলে আলী আরমান(২৫), পিতা- আঃ নুর কুদ্দুছ, সাং- শায়েস্তানগর, পৈল রোড, হবিগঞ্জ পৌরসভা, থানা- হবিগঞ্জ সদর, জেলা-হবিগঞ্জ এর একটি টমটম গাড়ী গ্যারেজে চার্জে লাগানো অবস্থায় ২৮শে নভেম্বর রাত অনুমান ০৮.৩০ ঘটিকার সময় চুরি হয়ে যায়। খোঁজাখুজির এক পর্যায়ে জেলা গোয়েন্দা শাখা পুলিশের এসআই মোঃ সোহেল রানা ও তাহার সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় হবিগঞ্জ সদর থানাধীন হবিগঞ্জ পৌরসভাস্থ রাজনগর এতিমখানার পশ্চিম পাশের আসামী শেখ মোঃ ইব্রাহিম এর শেখ এন্টারপ্রাইজ নামক দোকান হতে চুরি যাওয়া টমটম গাড়ী ও ০৫টি ব্যাটারী উদ্ধার করা হয়।

টমটম গাড়ীর মালিক ফজলে আলী আরমান এর আবেদনের প্রেক্ষিতে হবিগঞ্জ সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর