শনিবার | ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে তিনদিন ধরে মাদ্রাসাছাত্র নিখোঁজ

প্রকাশিত : অক্টোবর ৯, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শানখলা মাসুক মিয়া মডেল সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসা থেকে মো. খাইরুল ইসলাম বিল্লাল (১২) নামে এক শিক্ষার্থী তিনদিন ধরে নিখোঁজ রয়েছে। সে হবিগঞ্জ সদর উপজেলার শরীফপুর গ্রামের মোল্লাবাড়ির মো. ফরিদ মিয়ার ছেলে। তার খোঁজ না পাওয়ায় উদ্বেগ-উৎকন্ঠার মধ্য দিয়ে দিন কাটাচ্ছে তার পরিবার। গতকাল শনিবার রাত ১১টার দিকে ওই ছাত্রের পিতা চুনারুঘাট থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

জানা যায়, প্রায় ২ মাস যাবত শানখলা মাসুক মিয়া মডেল সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসায় পড়াশুনা করে আসছিল মো. খাইরুল ইসলাম বিল্লাল। গত শুক্রবার সকাল ৯টায় সে মাদ্রাসা থেকে নিখোঁজ হয়। এরপর আর তার খোঁজ মিলছে না। মাদ্রাসা কর্তৃপক্ষ বিষয়টি ওই ছাত্রের পিতা মো. ফরিদ মিয়াকে অবগত করেন। এরপর তার পিতা তাদের আত্মীয়-স্বজনের বাড়িতে খোজ নিলেও তার কোন সন্ধান মিলেনি। তাছাড়া ২ দিন ধরে ওই ছাত্র নিখোঁজ থাকায় তার পরিবারের লোকজনের মধ্যে উৎকণ্ঠা বিরাজ করছে। এ বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে তার পরিবারের পক্ষ থেকে সন্ধান চাওয়া হয়েছে।

নিখোঁজ ছাত্রের পিতা মো. ফরিদ মিয়া বলেন, আমার ছেলে মাদ্রাসা থেকে নিখোঁজ রয়েছে। বিভিন্নস্থানে খোজ নিলেও তার সন্ধান পাচ্ছি না। আমি এ বিষয়ে চুনারুঘাট থানায় জিডি করেছি। কেউ আমার ছেলের সন্ধান পেলে আমাদের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানাচ্ছি।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আশরাফ বলেন, ওই ছাত্রের পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়েছে। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে এবং তাদের উদ্ধারে চেষ্টা চলছে।