মঙ্গলবার | ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করেছে মহিলা আওয়ামী লীগ

প্রকাশিত : সেপ্টেম্বর ২৯, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন উদযাপন করেছে হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগ। মঙ্গলবার বিকালে কেক কাটা, আলোচনা সভা ও মিলাদ মাহফিলের মধ্যে এই দিনটি উদযাপন করা হয়।

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস জমিলা বেগমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলেয়া আক্তারের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় নেত্রীবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জীবন ও কর্মের উপর আলোকপত করেন ও বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত্রায় তাঁর দূরদর্শী নেতৃত্বের বর্ণনা করেন। পরে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

এ সময় উপস্থিত ছিলেন সহ সভাপতি ইসমত আরা জলি, শওকত আরা চৌধুরী, শাহানারা চৌধুরী, তাহেরা চৌধুরী, মাধবী চৌধুরী ধরা, শিউলী সুলতানা, রূপালী চৌধুরী, অ্যাডভোকেট মাসুদা বেগম চৌধুরী হাসনা, হেনা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুন্নেছা চৌধুরী স্মৃতি, জাহেনারা আক্তার বিউটি, সুমী মোদক, সাংগঠনিক সম্পাদক ফাতেমা তুজ জোহরা রীনা, সালেহা বেগম চৌধুরী, অ্যাডভোকেট গুলশান আরা ফেন্সী, মাহমুদা জাহান এনী, হাসি রায়, রুমা দেব, সুপ্রিয়া ভট্টাচার্য্য সুমা, লুৎফা বেগম, নাজমা বেগম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আরা বেগমসহ জেলা ও পৌর মহিলা আওয়ামী লীগ এবং যুব মহিলা লীগের নেত্রীবৃন্দ।