রবিবার | ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

প্রকাশিত : মে ১৬, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক অনুর্ধ্ব-১৭’এর শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৬ই মে) বিকেল ৪ টায় হবিগঞ্জ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।

ভারপ্রাপ্ত সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাজরাতুন নাঈম’র সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ রফিকুল আলম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী, হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বদরুল আলম, হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) গোলাম মর্তুজা, ওসি (তদন্ত) দৌস মোহাম্মদ, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান, হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্য ফেরদৌস আহমেদ প্রমুখ।

খেলার উদ্বোধনের পুর্ব এক সংক্ষিপ্ত আলোচনা সভায় এমপি আবু জাহির বলেন, আজকের যুবসমাজই আগামী প্রজন্মের ভবিষ্যত। তাই সকল যুবসমাজকে খেলাধুলার পাশাপাশি লেখাপড়ায় মনযোগ দিতে হবে।

তিনি বলেন, খেলাধুলা মানুষের শরীর মন ভাল রাখে। দূরে রাখে মাদক থেকে। তাই যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। এমপি আবু জাহির বলেন, একটা সময় হবিগঞ্জে খেলার ধুলার জন্য পর্যাপ্ত পরিমাণ সুযোগ সুবিধা ছিল না। কিন্তু বর্তমান সরকারের আমলে খেলাধুলার পাশাপাশি সর্বক্ষেত্রে এর প্রসার ঘটেছে। হবিগঞ্জে নির্মিত হয়েছে আধুনিক স্টেডিয়াম। যা খেলাধুলার জন্য যুবসমাজকে অনুপ্রাণিত করছে।

অনুর্ধ্ব-১৭ খেলোয়ারদের উদ্যেশ্যে এমপি আবু জাহির বলেন, বর্তমান সময়ে ক্রিকেটের পাশাপাশি ফুটবলেও খেলোয়ারেরা দেশে বিদেশে সুনাম অর্জন করছে। তাই এ বয়স থেকেই খেলোয়ারদের মূল ভিত্তি গড়ে তুলতে হবে।

শুধু জেলা পর্যায়ে নয় জাতীয় পর্যায়েও হবিগঞ্জের খেলোয়ারেরা তাদের সামর্থের প্রমান রাখবে এমনটাই প্রত্যাশা করেন তিনি।

আজকের সর্বশেষ সব খবর