শনিবার | ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষ, নিহত ৩

প্রকাশিত : জুন ৪, ২০২৩




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১০ জন। আহতরা সবাই বাসের যাত্রী। রবিবার (৪ জুন) সকালে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের কলিমনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুল হকের ছেলে অটোরিকশা চালক রফিক মিয়া (৪৫), আজমিরিগঞ্জের আনন্দপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে মুসা মিয়া (৬০), বানিয়াচং উপজেলার রঘু চৌধুরী পাড়া গ্রামের আজিজুর রহমানের ছেলে জিয়াউর রহমান (৩৬)।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার সকালে রফিক মিয়া, জিয়াউর রহমান ও মুসা মিয়া একটি সিএনজিচালিত অটোরিকশাযোগে শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জ শহরে আসছিলেন। সকাল ৭টার দিকে তারা হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের কলিমনগর নামক স্থানে পৌঁছালে সিলেটগামী একটি বিরতিহীন বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজমুল হক কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাস ও অটোরিকশা উদ্ধারের চেষ্টা চলছে। বাস চালক পালিয়ে গেছে।

পুলিশ আরও জানায়, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে। এই বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের সর্বশেষ সব খবর