শনিবার | ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে মন্দির ভিত্তিক স্কুলের শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশিত : মে ৩০, ২০২১




জার্নাল প্রতিবেদক : হবিগঞ্জে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-৫ম পর্যায় শীর্ষক প্রকল্পের হবিগঞ্জ জেলায় ২০২০ শিক্ষবর্ষের শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩০ মে) জেলা প্রশাসকের সভাকক্ষে ২০২০ শিক্ষবর্ষের শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ইশরাত জাহান এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি।

প্রধান অতিথি বলেন, নৈতিক শিক্ষা না থাকলে সমাজে দূর্নীতি-অন্যায়-অত্যাচার বৃদ্ধি পেতে থাকে। আর নৈতিক শিক্ষা সম্প্রসারণের মাধ্যমে তা হ্রাস করা সম্ভব। বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। শিক্ষার উন্নয়নে নানা প্রকল্প হাতে নেয়া হয়েছে। তিনি আরো বলেন, শিশুরা যাতে খেলার মাধ্যমে আনন্দঘন পরিবেশে উৎসাহ ও উদ্দীপনায় সানন্দে শিক্ষা গ্রহণের সুযোগ পায় সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হুসেন চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাধারণ সম্পাদক মাসুদ আলী চৌধুরী ফরহাদ ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়।

হবিগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী প্রকল্প পরিচালক জগদ্বীশ রায়ের পরিচালনায় ২০২০ শিক্ষাবর্ষে ৫জন শ্রেষ্ঠ শিক্ষক ও ১০জন শ্রেষ্ঠ শিক্ষার্থীর মাঝে প্রধান অতিথি পুরস্কার ও সনদ প্রদান করেন।

পরে সভাপতি ইশরাত জাহান উপস্থিত সকলকে আন্তরিক ধন্যবাদি জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করেন।

এই বিভাগের আরো নিউজ

শেষ ওভারে জিতলো অস্ট্রেলিয়া
শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে ৮ দফা দাবি
ইকবালের বিষয়ে ফখরুলের কাছে তথ্য আছে: ওবায়দুল কাদের
একেক সময় একেক তথ্য দিচ্ছেন ইকবাল
কুমিল্লার ঘটনায় গ্রেফতার ইকবালকে আদালতে তোলা হয়েছে
আজকের সর্বশেষ সব খবর