মঙ্গলবার | ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে সাংবাদিকদের ৩ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

প্রকাশিত : অক্টোবর ২৭, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে কর্মরত সাংবাদিকদের জন্য ৩ দিন ব্যাপী “হাওর সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা” এর উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার (২৭ অক্টোবর) সকালে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) এর আয়োজনে এই প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট আলহাজ্ব মোঃ আবু জাহির।

হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি মনছুর উদ্দিন আহমেদ ইকবাল। বক্তব্য করেন হবিগঞ্জ প্রেসক্লাব সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, মো: ইসমাইল হোসেন সহ অন্যান্য অতিথিবৃন্দ।

গতকাল প্রথমধাপে ৩ দিন ব্যাপী প্রশিক্ষণ হাওর বিষয়ে কর্মশালায় হবিগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার মোট ৩৫ জন সংবাদিক অংশ গ্রহন করেন।

আগামী ৩০ ও ৩১ অক্টোবর হবে ২য় ধাপের নারী ও শিশু বিষয়ে প্রশিক্ষণ কর্মশালায় জেলা ও উপজেলা প্রেসক্লাবের ৩০ জন সাংবাদিক অংশ নিবেন। ৫দিন ব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালার সমন্বয়ক হিসেবে কাজ করছেন পিআইবির প্রশিক্ষক জিলহাজ উদ্দিন নিপুন।