মঙ্গলবার | ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে সৈয়দ আব্দুল মুকিত ফাউন্ডেশনের উদ্যোগ দরিদ্র ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত : জানুয়ারি ২৯, ২০২১




নিজস্ব সংবাদদাতা : হবিগঞ্জে সৈয়দ আব্দুল মুকিত ফাউন্ডেশনের উদ্যোগ দরিদ্র ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। হবিগঞ্জ জে, কে এন্ড এইচ, কে হাই স্কুল এন্ড কলেজ মাঠে সম্প্রতি অসহায় শীতার্ত ৩০০ জন মানুষকে শীতবস্ত্র বিতরণ করল সৈয়দ আব্দুল মুকিত ফাউন্ডেশন এবং উপস্থিত শীতবস্ত্র গ্রহণকারীদের মাঝে প্রতিজনকে ১০০ টাকা দিলেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

জে,কে এন্ড এইচ,কে হাই স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক ও সৈয়দ আব্দুল মুকিত ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দা শরীফা আক্তার কুমকুম এর সভাপতিত্বে এবং ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মনসুর আহমেদ এর পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপক ও ফাউন্ডেশনের উপদেষ্টা জনাব মাধব চন্দ্র রায়, শায়েস্তানগর গ্রাম পঞ্চায়েতের প্রধান সর্দার ও ফাউন্ডেশনের উপদেষ্টা জনাব মোঃ শহিদুর রহমান লাল, দৈনিক হবিগঞ্জ সমাচার এর ভারপ্রাপ্ত সম্পাদক ও ফাউন্ডেশনের উপদেষ্টা জনাব রাসেল চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন এস এম রনি, লোকমান আহমেদ, মোঃ রায়হান, কামাল হোসেন, শিউলি রাণী দাশ,রাসেল চৌধুরী, সাংবাদিক সৈয়দ মশিউর রহমান, জসিম উদ্দিন সরদার, শহীদুর রহমান লাল, ফজলু মিয়া, মীর উজ্জ্বল আহমেদ, প্রমুখ।

সংগঠনের চেয়ারম্যান সৈয়দা শরীফা আক্তার কুমকুম সাথে আলাপ করলে তিনি জানান আমাদের ফাউন্ডেশনের সহায়তা চলমান থাকবে সুশীল সমাজের সহযোগিতা দোয়া কামনা করেন।

আজকের সর্বশেষ সব খবর