সোমবার | ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে ১৪ আওয়ামী লীগ নেতার একযোগে পদত্যাগ!

প্রকাশিত : মে ২৩, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে অব্যাহতি দেওয়ার মাত্র একদিন পরই একযোগে পদত্যাগ করলেন ৮টি ওয়ার্ডের ১৪ জন সভাপতি ও সাধারণ সম্পাদক।

রোববার তারা জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর এ পদত্যাগপত্র জমা দেন। তারা পারিবারিক ও ব্যক্তিগত সমস্যা দেখিয়ে পদত্যাগ করেছেন।

পদত্যাগকারী নেতারা হচ্ছেন- ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শামীম খান, ২নং ওয়ার্ডের সভাপতি পারভেজ মিয়া, সাধারণ সম্পাদক আলী আরমান খান জীবন, ৩নং ওয়ার্ডের সভাপতি কাজল সরকার, সাধারণ সম্পাদক মো. নূরুল ইসলাম,

৪নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন শিপন, ৫নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি শাহ ইউসুফ আলী, সাধারণ সম্পাদক মো. সামছুর রহমান সোহেল, ৬নং ওয়ার্ডের সভাপতি মো. মানিক মিয়া, সাধারণ সম্পাদক মো. শামীম খান, ৭নং ওয়ার্ডের সভাপতি মো. সরোয়ার হোসেন, সাধারণ সম্পাদক শাহ মহিবুল আলম, ৮নং ওয়ার্ডের সভাপতি মোহাম্মদ ফুল মিয়া ও সাধারণ সম্পাদক ফজলুল করিম। আর ৯ নং ওয়ার্ডে কোনো কমিটি নেই।

বিষয়টি নিশ্চিত করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী বলেন, তাদের পদত্যাগপত্র পেয়েছি। বিষয়টি আলোচনা করে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। দলীয় ফোরামে তা গ্রহণ হলে পদত্যাগপত্র কেন্দ্রে প্রেরণ করা হবে।

দলীয় সূত্রে জানা যায়, বিগত ২০১৯ সালে অনুষ্ঠিত পৌরসভার উপনির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকের বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী প্রার্থী হওয়ায় পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু এবং বিগত উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী প্রার্থী হওয়ায় সাধারণ সম্পাদক মো. মোতাচ্ছিরুল ইসলামকে শনিবার দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক পত্রে তাদের এ অব্যাহতি দেওয়া হয়। এর মাত্র একদিন পরই রোববার পৌর আওয়ামী লীগের নেতারা পদত্যাগ করলেন

আজকের সর্বশেষ সব খবর