রবিবার | ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে ২১জন শিক্ষার্থীর শাপলা কাপ অ্যাওয়ার্ড অর্জন

প্রকাশিত : নভেম্বর ২৫, ২০২১




এস এম খোকন ॥ হবিগঞ্জে ২১জন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী শাপলা কাপ অ্যাওয়ার্ড অর্জন করেছে। এরমধ্যে হবিগঞ্জ সদর উপজেলার ৫জন ও বানিয়াচং উপজেলায় ১৬জন। রীতি অনুযায়ী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রীর হাত থেকে তাদের অ্যাওয়ার্ড গ্রহন করার কথা রয়েছে।

অ্যাওয়ার্ড অর্জনকারী শিক্ষার্থীরা হলেন- হবিগঞ্জ সদর উপজেলার সুলতান মাহমুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফারিয়া জান্নাত নোহা ও তাসনিম আক্তার রূপা, সৈয়দাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাঈমা আক্তার, বুরহান উদ্দিন ও রোস্তানা আক্তার, বানিয়াচং উপজেলার মীরমহল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তানজুম তাসকিয়া ও তাছমিন মেহজাবিন শমী, বড়বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অগ্নিদেব সূত্রধর সূর্য, শরিফখানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সৃজন দাশ রুদ্র, ইমন মিয়া ও নাহিদ ফজলে সাকিব অর্ণব, আথুকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আবু ছুফিয়ান আখঞ্জি ছামি,ছিলাপাঞ্জা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রায়হান মিয়া, ও তামীম আহমেদ, মাকালকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ঐশি চৌধুরী, সূর্য দাশ, পরিমল দাশ, শ্রুতিকা চৌধুরী শ্রুতি,স্বর্ণা দাশ চৌধুরী, পূর্ণিমা চৌধুরী ও হিমু চৌধুরী।

বানিয়াচং উপজেলা স্কাউটের সম্পাদক ও রত্না উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ তাহের জানান, শাপলা কাপ অ্যাওয়ার্ড প্রাইমরী শিক্ষার্থীদের জন্য অনেক বড় অর্জন। বানিয়াচংয়ে এই প্রথম ১৬জন শিক্ষার্থী শাপলা কাপ অ্যাওয়ার্ড অর্জন করল।

আজকের সর্বশেষ সব খবর