শনিবার | ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জ জার্নালের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত : জানুয়ারি ২৬, ২০২১




জার্নাল প্রতিবেদক : অনলাইন পত্রিকা হবিগঞ্জ জার্নালের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় শহরের ডাকঘর এলাকায় ‘হবিগঞ্জ জার্নাল’ এর কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়।

হবিগঞ্জ জার্নালের সম্পাদক ও প্রকাশক মোঃ সিরাজুল ইসলাম জীবনের সভাপতিত্বে ওই আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ নূরুল আমীন ওসমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ বোরহান উদ্দিন চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন আজকের সংবাদের হবিগঞ্জ প্রতিনিধি সৈয়দ মশিউর রহমান, দিনরাতের সম্পাদক কাজল সরকার, প্রকাশক আমীর হামজা, অধির দাশ, লিসার সাধারণ সম্পাদক সৈয়দ এনামুল আসাদ, হবিগঞ্জ জার্নালের বার্তা সম্পাদক গাজী জাকির হোসেন, শিক্ষক মোঃ শাহীন আলম ও মোঃ শিশু মিয়া প্রমুখ।

প্রধান অতিথি নূরুল আমীন ওসমান বলেন, বিগত এক বছরে হবিগঞ্জ জার্নাল তার বস্তুনিষ্ট সংবাদের মাধ্যমে পাঠকপ্রিয়তা পেয়েছে। তিনি ভবিষ্যতেও তথ্য প্রমাণের ভিত্তিতে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে হবিগঞ্জ জার্নাল এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ বোরহান উদ্দিন চৌধুরী বলেন ‘এক বছর পূর্বে হবিগঞ্জ জার্নাল উদ্বোধনের সময়ও আমি উপস্থিত ছিলাম। অল্প সময়ে এ অনলাইন পত্রিকাটি পাঠকপ্রিয়তা পেয়েছে।’ ভবিষ্যতেও ‘হবিগঞ্জ জার্নাল’ দেশের সাধারন মানুষের মনের কথা তুলে ধরবে বলে তার প্রত্যাশার কথা তুলে ধরেন।

সাংবাদিক কাজল সরকার বলেন, ‘সারা বিশ্বেই প্রিন্ট মিডিয়ার জায়গা দখল করে নিচ্ছে অনলাইন মিডিয়া। তাই সংবাদের ক্ষেত্রেও ভবিষ্যতে পাঠকরা অনলাইন মিডিয়ার দিকে ব্যাপকভাবে ঝুকতে যাচ্ছেন।’ তিনি হবিগঞ্জ জার্নালের ভবিষ্যত সফলতা কামনা করেন।

সবশেষে প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অতিথিরা কেক কাটেন।

আজকের সর্বশেষ সব খবর