শনিবার | ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জ জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন বুলবুলসহ ২ জনকে জেলা আ’লীগের শোকজ

প্রকাশিত : আগস্ট ৯, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক নেতা ও হবিগঞ্জ সরকারী বৃন্দাবন কলেজের সাবেক ভিপি ফারুক আহমেদের জন্মদিনে শোকের মাসে অংশ গ্রহন করায় হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন চৌধুরী বুলবুল ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট চৌধুরী ফয়জুর রহমান মোস্তাককে শোকজ করেছে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ। রোববার রাতে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী স্বাক্ষরিত পৃথক পত্রে তাদেরকে শোকজ করা হয়। পত্রে উল্লেখ করা হয়, আপনি আপনারা হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের দায়িত্বশীল নেতা।

শোকের মাস আগস্টে সাবেক ছাত্রদল নেতার বাড়িতে জন্মদিনের অনুষ্ঠানে অংশ গ্রহন করেছেন মর্মে হবিগঞ্জের একটি স্থানীয় দৈনিক পত্রিকা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

তাই এ নিয়ে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এমতাবস্থায় আপনি আপনাদের এহেন কর্মকান্ডে সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তাই কেন আপনাদের বিরুদ্ধে ‘সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে না’ এ ব্যাপারে আগামী ১ মাসের মধ্যে আপনাদের লিখিত বক্তব্য জেলা আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদকের বরাবরে প্রদান করার জন্য বলা হলো।

এর পুর্বে গত ৬ আগস্ট শুক্রবার রাতে লন্ডন শহরে হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক নেতা ও হবিগঞ্জ সরকারী বৃন্দাবন কলেজের সাবেক ভিপি ফারুক আহমেদের জন্মদিনে শোকের মাস অগস্টে হৈ হুল্লুর করে কেক কাটতে দেখা যায় হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন চৌধুরী বুলবুল ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট চৌধুরী ফয়জুর রহমান মোস্তাকসহ কয়েকজনকে। যার ভিডিও মুহুর্তের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এর পর থেকেই আওয়ামী পরিবারের নেতৃবৃন্দের মধ্যে দেখা দেয় বিরুপ প্রতিক্রিয়া।