শুক্রবার | ৩১শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৭ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য নূরুল আমিন ওসমানের বরাদ্দ থেকে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত : জানুয়ারি ৩১, ২০২৩




জার্নাল প্রতিবেদক ॥ হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য ও সাবেক প্যানেল চেয়ারম্যান নূরুল আমিন ওসমানের বরাদ্দ থেকে দুই শতাধিক অসহায় লোকজনদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩১শে জানুয়ারি) সকালে জেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে হবিগঞ্জ-৩ আসনের সংসদস সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির এসব শীতবস্ত্র বিতরণ করেন।

হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য মোঃ নূরুল আমিন ওসমানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নূরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আফিল উদ্দিন জিপি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন, পৌর কাউন্সিলর শেখ সুমা জামান, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আজিজুর রহমান খান, জেলা কৃষকলীগ নেতা শেখ মোঃ আজমান প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন- শীতার্থদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অব্যাহত শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সুখ দুঃখে সব সময় দুঃখী মানুষের পাশে থাকছেন। তাই আগামী নির্বাচনে আবারও নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামীলীগকে রাষ্ট্র ক্ষমতায় নিয়ে আসতে হবে।

জেলা পরিষদ সদস্য নূরুল আমিন ওসমান বলেন, এ বছরের প্রথম জেলা পরিষদের বরাদ্দ থেকে কিছু সংখ্যক শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমার এই সামাজিক কার্যক্রমের ধারা অব্যাহত থাকবে। তিনি এই সময়ে সমাজের বিত্তবান মানুষদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

আজকের সর্বশেষ সব খবর