শনিবার | ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জ পৌরসভাকে উন্নয়নের মূল স্রোতে আনতে সেলিমকে বিজয়ী করুন- মিজবাহ উদ্দিন সিরাজ

প্রকাশিত : ফেব্রুয়ারি ১০, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজবাহ উদ্দিন সিরাজ প্রধান অতিথি’র বক্তব্যে মিজবাহ উদ্দিন সিরাজ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানচিত্র উপহার দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা দিয়েছেন উন্নত বাংলাদেশ। ব্যাপক উন্নয়নের মাধ্যমে বাংলাদেশ আজ বিশ্বে রোল মডেল, বিশ্বের বিস্ময়। শেখ হাসিনার নেতৃত্বে বাঙালি জাতি আজ অপ্রতিরুদ্ধ। হবিগঞ্জ জেলাও এর ব্যতিক্রম না। এখানে অভাবনীয় সকল উন্নয়ন হয়েছে। তবে আওয়ামী লীগের মেয়র না থাকায় জেলা শহরের পৌরবাসী অনেকটা বঞ্চিত। এটি অত্যন্ত দুঃখজনক। এ অবস্থা থেকে উত্তোরণের জন্য আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী ত্যাগী ও নিবেদিত নেতা আতাউর রহমান সেলিমের প্রয়োজন। হবিগঞ্জ পৌরসভাকে উন্নয়নের মূল ¯্রােতে নিয়ে আসতে তাঁকে বিজয়ী করুন।

বুধবার রাতে মোহনপুর এলাকাবাসীর উদ্যোগে আতাউর রহমান সেলিমের সমর্থনে এক নির্বাচনী সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথা বলেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় এ নেতা আরও বলেন, হবিগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগ মনোনিত প্রার্থীকে বিজয়ী করে হবিগঞ্জবাসী আবারও প্রমাণ করবে এটা দ্বিতীয় গোপালগঞ্জ।

মোহনপুরের সর্দার শের আলীর সভাপতিত্বে ও জসিম উদ্দিনের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যানর মোতাচ্ছিরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মশিউর রহমান শামীম, অ্যাডভোকেট সুলতান মাহমুদ ও শঙ্খ শুভ্র রায়।

সভায় বক্তব্য রেখেছেন এলাকার মুরুব্বী টেনু মিয়া সর্দার, এমজি মাওলানা সর্দার, মঈনুল ইসলাম সর্দার, তাজুল ইসলাম সর্দার, অ্যাডভোকেট মোবারক হোসেন ফুল মিয়া, মহিউদ্দিন চৌধুরী পারভেজ, আশরাফ আলী, ইউনুছ মিয়া, জাফর আলী, তৈয়ব আলী, মরম আলী লেদু, সৈয়দ আলী, আব্দুল মতিন, শ্রমিক নেতা আব্দুল আউয়াল প্রমুখ।

সভায় উপস্থিত হয়ে মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম বলেন, আমি দীর্ঘদিন জাতির পিতার আদর্শে ও জননেত্রী শেখ হাসিনা’র একজন কর্মী হিসেবে গণমানুষের রাজনীতি করে যাচ্ছি। মানুষের কল্যাণের উদ্দেশ্যেই আমার রাজনীতি। এ রাজনীতির জন্য অনেক প্রতিকূল পরিবেশ মোকাবিলা করেছি, মিথ্যা মামলায় জেল খেটেছি, হামলা-মামলার শিকার হয়েছি অসংখ্যবার। ভবিষ্যতেও হবিগঞ্জ পৌরবাসীর স্বার্থে বিপদে পড়তে হলেও পিছপা হবো না। তিনি দলমত নির্বিশেষে একটিবারের জন্য নৌকায় ভোট প্রার্থনা করেছেন। এ সময় উপস্থিত সকলেই হাত তুলে আতাউর রহমান সেলিমকে সমর্থন জানান।