রবিবার | ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জ পৌরসভার পশুর হাট সংস্কার ও পাবলিক টয়লেট নির্মাণ কাজের উদ্বোধন

প্রকাশিত : জুন ১৭, ২০২৩




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার পশুর হাট সংস্কার ও পশুর হাট পৌর পাবলিক টয়লেট নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। শুক্রবার রাতে শহরের গরুর বাজারে হবিগঞ্জ পৌরসভার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি উদ্বোধন কাজের ফলক উন্মোচন করেন।

হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী ও ২নং ওয়ার্ডের সার্বিক উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এডভোকেট মোঃ আবু জাহির এমপি।

তিনি বলেন, ‘বর্তমান মেয়র আতাউর রহমান ও তার পরিষদ দায়িত্ব গ্রহন করার পর পৌরসভার অন্যান্য ওয়ার্ডের মতো ২ নং ওয়ার্ডেও নানা উন্নয়ন কাজ সম্পন্ন হয়েছে।’ তিনি বলেন ‘ভবিষ্যতে এই ওয়ার্ডে আরো উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হবে।’ সভাপতির বক্তব্যে মেয়র বলেন ‘বিগত দিনে পশুর হাটের খুবই দুরবস্থা ছিল। বর্তমানে পরিবেশ উন্নত হয়েছে। এই পশুর হাট যাতে আরো উন্নত হয় সেজন্যই প্রকল্প গ্রহন করা হয়েছে।’ অনুষ্ঠান পরিচালনা করেন ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাহির।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এডভোকেট আফিল উদ্দিন, জিপি, জেলা পরিষদ সদস্য নূরুল আমিন ওসমান, পৌরসভার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাবেদ ইকবাল চৌধুরী, পৌর পশুর হাট ইজারাদার মোঃ মিজানুর রহমান ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, পৌরসভার নিজস্ব অর্থায়নে ১৮ লাখ ৩৫ হাজার টাকা ব্যয়ে পশুর হাট সংস্কার এবং ১০ লাখ ২৫ হাজার টাকা ব্যয়ে পশুর হাট পৌর পাবলিক টয়লেট নির্মাণের কাজ বাস্তাবায়ন হচ্ছে।

আজকের সর্বশেষ সব খবর