সোমবার | ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জ পৌরসভায় টিএলসিসি’র ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

প্রকাশিত : মার্চ ২৮, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভায় অনুষ্ঠিত হয়েছে নগর সমন্বয় কমিটি টিএলসিসি’র ত্রৈমাসিক সভা। সোমবার (২৮শে মার্চ) সকালে পৌরসভার সভাকক্ষে মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে ওই সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তৃতায় মেয়র বলেন, ‘হবিগঞ্জ পৌরসভার উন্নয়ন কাজ তরান্বিত করতে করনিরূপন ও আদায়কার্য বেগবান করা প্রয়োজন।’ তিনি বলেন ‘বৃষ্টি মওসুম শুরুর আগেই ইতিমধ্যে পানি নিস্কাশনের বড় ড্রেনগুলো প্রতিবন্ধকতা অপসরাণ করা হচ্ছে। সাথে সাথে পৌরসভার নতুন ডাম্পিং স্পট বাস্তবায়নের কাজও প্রক্রিয়াধীন রয়েছে।’সভায় কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ জাহির উদ্দিন, গৌতম কুমার রায়, টিপু আহমেদ, শাহ সালাউদ্দিন আহাম্মদ টিটু, মোঃ শফিকুর রহমান সিতু, প্রিয়াংকা সরকার, খালেদা জুয়েল ও শেখ সুমা জামান।

নগর সমন্বয় কমিটির সদস্যবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, ডাঃ অসিত রঞ্জন দাস, মিজানুর রহমান শামীম, ফরিদ আহমেদ লস্কর, এডভোকেট তাহমিনা খান, মতিলাল দাশ, এডভোকেট প্রবাল কুমার মোদক, পার্থ প্রতীম দাস, আব্দুল মোতালিব মমরাজ, সৈয়দা শরীফা আক্তার কুমকুম, শংখ শুভ্র রায়, আলমগীর খান, রেবা চৌধুরী, আরব আলী, নানু মিয়া, রীনা বেগম, মনীষ আচার্য্য, কামাল মিয়া প্রমুখ।

আজকের সর্বশেষ সব খবর