বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জ পৌর নির্বাচন: তেঘরিয়ায় নৌকার প্রার্থী আতাউর রহমান সেলিমের সমর্থনে বৈঠক

প্রকাশিত : ফেব্রুয়ারি ৬, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমের সমর্থনে তেঘরিয়া এলাকাবাসীর উদ্যোগে উঠান বৈঠক হয়েছে। শনিবার (৬ ফেব্রুয়ারি) রাতে উঠান বৈঠকে সভাপতিত্ব করেছেন এলাকার সর্দার মোঃ সিরাজ মিয়া এবং পরিচালনায় ছিলেন মোঃ মিজানুর রহমান।

বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, মোস্তফা কামাল আজাদ রাসেল, মোঃ নুরুজ্জামান চৌধুরী, আলী আফছর মামুন, এসএম আব্দুর রউফ মাসুক, বিপ্লব রায় চৌধুরী, শফিকুজ্জামান হিরাজ, ফেরদৌস আহমেদ, শাহীন তালুকদার, ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, হারুন মিয়া, বুলবুল চিশতী, আব্দুল মন্নান, মোস্তফা মিয়া, ফজলুল করিম, মোঃ সিরাজ মিয়া, আব্দুল মতিন, ছালেক মিয়া, সজল খান, অ্যাডভোকেট আলী আফজল আপন ।

উঠান বৈঠকে মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম তাঁর রাজনৈতিক জীবনের ত্যাগ ও জনসেবার কথা তুলে ধরে বলেন, মানুষের জন্য রাজনীতি করছি দীর্ঘদিন। হবিগঞ্জ নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে সুযোগ পেলে শহরকে উন্নয়নের মডেল পৌরসভায় রূপান্তর করতে চাই। জনগণকে সাথে নিয়ে তাঁদের মতামতের ভিত্তিতে সকল মানুষের প্রতিষ্ঠান করতে চাই এ পৌরসভাকে। আমি নির্বাচিত হলে সেবার জন্য কাউকে দৌড়াতে হবে না। আমি মানুষের কাছে সেবা পৌছে দিতে কাজ করব। তিনি একটি বারের মতো সকলের কাছে সুযোগ চাইলে উপস্থিত লোকজন হাত তুলে তাকে সমর্থন জানান।

আজকের সর্বশেষ সব খবর