রবিবার | ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

প্রকাশিত : নভেম্বর ১২, ২০২২




মীর মোঃ আব্দুল কাদির ॥ হবিগঞ্জ প্রেসক্লাবে জেলার কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। শনিবার (১২ই নভেম্বর) দুপুরে সাংবাদিকদের সঙ্গে তিনি এ মতবিনিময় করেন।

মতবিনিময়কালে তিনি বলেন সবকিছুই সাংবিধানিকভাবে করার বিধান রয়েছে বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেছেন, ‘যদি নির্বাচনের কোনো বিষয় হয় তবে এটি অবশ্যই গুরুত্বপূর্ণ বিষয়। তার জন্য নির্ধারিত পন্থা আছে, সময় রয়েছে। সেখানে তারিখ দেওয়ার অধিকার নির্বাচন কমিশনের। কবে নির্বাচন হবে বা না হবে সেই বিষয়ে বিভিন্ন পদক্ষেপ নেওয়ার অধিকার নির্বাচন কমিশনের রয়েছে। আমরা সরকারে আছি, আমরাও নির্বাচন কমিশনের নির্দেশাবলি মানতে বাধ্য। সুতরাং কে বলল যে অমুক তারিখে এটি হবে, সেটি হবে এগুলো নিছক রাজনৈতিক বক্তব্য। হয়তো কাউকে খুশি করার জন্য বলেছেন। সেটি তাদের ব্যাপার।’

মন্ত্রী বলেন, ‘আমরা মনে করি নিয়মতান্ত্রিকতার মধ্যে আসতেই হবে। আওয়ামী লীগ যেভাবে গত কয়েক বছরে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে সেটি প্রতিহত করা কারও জন্যই মঙ্গলের হবে না। জনগণও এ ধরনের চেষ্টা বাস্তবায়িত হবে দেবে না। তারাই সেটি রুখে দেবে।’ আজ শনিবার বিকেলে হবিগঞ্জ প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় শেষে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

প্রেস ক্লাব সভাপতি রাসেল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেদ আহমদ খানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির, সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর চৌধুরী ও পৌর মেয়র আতাউর রহমান সেলিম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তব্য দেন সাংবাদিক মনসুর উদ্দিন আহমেদ ইকবাল ও মো. ফজলুর রহমান। পরে মন্ত্রী পৌরসভা মাঠে আওয়ামী লীগ আয়োজিত সুধী সমাবেশে বক্তব্য দেন। এর আগে দুপুরে লাখাই উপজেলা চত্বরে কৃষকদের মধ্যে সার ও বীজ বিতরণ করেন মন্ত্রী।

আজকের সর্বশেষ সব খবর