বুধবার | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে সাংবাদিকদের মাঝে মাস্ক ও হেন্ড স্যানিটাইজার বিতরণ করলেন মেয়র সেলিম

প্রকাশিত : আগস্ট ৮, ২০২১




মোঃ মুজিবুর রহমান ॥ হবিগঞ্জ পৌরসভার মেয়র ও রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী আতাউর রহমান সেলিম বলেছেন,করোনাকালে সাংবাদিকরা জীবনের ঝুকি নিয়ে সংবাদ সংগ্রহের কাজ করে যাচ্ছেন। পৌরসভার বিগত দিনের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিষয়ে অনুসন্ধান করে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে এর সত্য উদঘাট করার জন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান তিনি। পৌরবাসির নাগরিক সুযোগ সুবিধাসহ বিভিন্ন সমস্যাগুলো তুলে ধরতে এবং আমার কাজকর্মে কোন দোষত্রুটি হলে সাংবাদিকদের পরামর্শ দেয়ার আহবান জানান তিনি।

গতকাল দুপুরে হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে সাংবাদিকদের মাঝে মাস্ক ও হেন্ড স্যানিটাইজার বিতরনকালে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন,হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ,সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ,প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট সফিকুর রহমান চৌধুরী, অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ,বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক,সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নির্মল ভট্রাচার্য্য রিংকু,রাসেল চৌধুরী,হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি শাকিল চৌধুরী,প্রেসক্লাব সদস্য শফিকুল আলম চৌধুরী, এস এম সুরুজ আলী,মো. ছানু মিয়া,আশরাফুল ইসলাম কহিনুর,এস এম ফজলে রাব্বি রাসেল,রেড ক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান আশীষ কুরি।

অনুষ্ঠানে প্রেসক্লাব সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান,সদস্য আব্দুল মঈন চৌধুরী টিপু, শরীফ উদ্দিন আহমেদ চৌধুরী, মঈন উদ্দিন আহমেদ, আব্দুর রউফ সেলিম, মুজিবুর রহমান, মো. কাউছার আহমেদ, মো. আজহারুল ইসলাম মুরাদ, মোহাম্মদ নায়েব হোসাইন উপস্থিত ছিলেন।

পরে হবিগঞ্জ সংবাদপত্র হকারর্স সমিতিরি সভাপতি মোহাম্মদ কামাল উদ্দিন খানের হাতে উপস্থিত হকারদের জন্য মাস্ক ও হেন্ড স্যানিটাইজার তুলে দেন প্রধান অতিথি।

 

আজকের সর্বশেষ সব খবর