শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জ শহরে সূর্য্যমুখী হাসপাতালের দ্বিতীয় শাখার উদ্বোধন

প্রকাশিত : জুলাই ৯, ২০২৩




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মো. আবু জাহির বলেছেন, সেবা মূলক প্রতিষ্ঠানগুলো যখন তাদেও সেবার মান নিয়ে প্রতিযোগিতা করে তখন উপকৃত হয় জনগন। যারা ভাল সেবা দিতে পারবে না তারা হারিয়ে যাবে। আবার যারা সেবার মান উন্নত করতে তারা এগিয়ে যাবে। করোনার পর পরই হবিগঞ্জের ভাল সেবার প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু করেছিল সূর্য্যমুখী হাসপাতাল। ভাল সেবা দিয়ে তারা জনগনের মন জয় করে আজ তারা অল্প সময়ের মাঝে ২য় শাখা উদ্বোধন করতে পেরেছে। সুন্দর ও মনোরম পরিবেশে এই শাখা আরও উন্নত সেবা দিতে পারবে এই প্রত্যাশা রয়েছে আমাদের। হবিগঞ্জে শেখ হাসিনা মেডিক্যাল কলেজ করতে পেরেছি বলেই আজ প্রাইভেট সেক্টরে উন্নতমানের হাসপাতাল ও ক্লিনিক হচ্ছে। এই মেডিক্যাল কলেজকে কেন্দ্র করে হবিগঞ্জ হবে হাওর এলাকার চিকিৎসা সেবার কেন্দ্র। তাই প্রাইভেট ক্লিনিকগুলোকে গ্রাহক সেবার মানের প্রতি বিশেষ দৃষ্টি রাখতে হবে।

রোববার (৯ই জুলাই) দুুপরে হবিগঞ্জ শহরের ফায়ার সার্ভিস সড়কে সূর্য্যমুখী হাসপাতালের দ্বিতীয় শাখার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথাগুলো বলেন। সূর্য্যমুখী জেনারেল হাসপাতালের চেয়ারম্যান এডভোকেট সুলতান মাহমুদ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জল, জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক ডা. নাসিমা খানম ইভা, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামিম ও রেড ক্রিসেন্টের সহ-সভাপতি সফিকুল বারী আউয়াল, গোলাম মোস্তফা নবী নগরী, এডভোকেট আজিজুর রহমান খান সজল, মস্তোফা কামাল আজাদ রাসেল, এডভোকেট নারদ, এডভোকেট সুবল গোপ, এডভোকেট তুহিন, শাহজাহান কবির, কাওসার আহমেদ রুমেল, মহিউদ্দিন চৌধুরী পারভেজ, আশরাফ আহমেদ হারুন, জসিম উদ্দিন, আবুল কাশেম, ডা. মহিউদ্দিন, মোশাররফ হোসেন খান, গুল আহমেদ কাজল, মহিবুল ইসলাম জীবন, আবু নাসের চৌধুরী সাজু প্রমুখ।
সূর্য্যমুখী জেনারেল হাসপাতালের চেয়ারম্যান এডভোকেট সুলতান মাহমুদ বলেন, আমাদের মূল উদ্দেশ্য সেবা। অহেতুক পরীক্ষা দিয়ে রোগীদের হয়রানী এবং অপ্রয়োজনীয় সিজারকে আমরা নিরুৎসাহিত করি। প্রতি মাসে আমাদেও হাসপাতালে ৩০/৪০টি নরমাল ডেলিভারী হয়। যা ব্যাতিক্রম ও অনন্য। গ্রাহক চাহিদা এবং উন্নত সেবার কথা চিন্তা করে আমরা ২য় শাখা চালু করেছি। এখানে বিশেষজ্ঞ ডাক্তার ও উন্নতমানের চিকিৎসা সেবা নিশ্চিত করা হবে। পিত্ততলির পাথর, ফিস্টুলা, হার্নিয়া, পাইলসসহ সকল ধরনের অপারেশন করা হবে। কেবিনগুলো সুপরিসর ও উন্নত। রয়েছে লিফটও সুপরিসর করিডোর।

আজকের সর্বশেষ সব খবর