বৃহস্পতিবার | ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে শীতাতপ কেবিন উদ্বোধন

প্রকাশিত : অক্টোবর ১২, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ রোগীদের সেবার মান উন্নয়নের লক্ষে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের নতুন ভবনের ৮ম তলায় ১০টি শীতাতপ নিয়ন্ত্রীত (এসি) কেবিন চালু করা হয়েছে। এর মধ্যে বীর মুক্তিযোদ্ধাদের জন্য ১টি কেবিন সংরক্ষিত থাকবে।

হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান’র সার্বিক তত্ত্বাবধানে মঙ্গলবার রাত ৮টার দিকে আনুষ্ঠানিকভাবে নতুন এসি-টিভি সমৃদ্ধ কেবিনের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।

প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেন, রোগীদের যেন বাইরে গিয়ে সেবা নিতে না হয় সে লক্ষ্যে কাজ করবে এ হাসপাতাল। পর্যায়ক্রমে রোগীদের জন্য হাসপাতালের সবধরনের সুযোগ সুবিধা বাড়ানো হবে। এ লক্ষে কাজ করা হচ্ছে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আমিনুল হক সরকার বলেন, প্রতি রাত কেবিন ভাড়া নির্ধারণ করা হয়েছে এক হাজার টাকা। এখন থেকে নির্ধারিত ভাড়া প্রদান করে সকলেই সেবা গ্রহণ করতে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- সিভিল সার্জন ডা. মোহাম্মদ নুরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, আরএমও ডা. মোমিন উদ্দিন, সহকারী কমিশনার মঈন খান এলিস প্রমুখ।

আজকের সর্বশেষ সব খবর