মঙ্গলবার | ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

হিরো আলম এখন নবাব!

প্রকাশিত : মে ২৪, ২০২১




বিনোদন ডেস্ক : আশরাফুল আলম ওরফে হিরো আলম বহুরূপী এক মানুষ। ভক্তদের একের পর এক চকম উপহার দিয়েই চলেছেন তিনি। আলোচনা-সমালোচনা পাত্তা না দিয়ে নিজেকে নতুন রূপে হাজির করাই যেন তার নেশা।

এবার হাজির হলেন তিনি নবাব রূপে। সম্প্রতি তরুণ নির্মাতা শামীম হোসেনের রচনা ও পরিচালনায় ‘নবাব আলম’ নামে একটি নাটকে অভিনয় করেছেন তিনি।

মিলন খানের প্রযোজনায় নাটকটি শিগগিরই ‘মিডিয়া ভুবন এন্টারটেইনমেন্ট’ ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে।

শামীম হোসেনের রচনা ও পরিচালনায় ‘প্রেম সম্রাট’ ও ‘আদম ব্যাপারী’ নামে আরও দুটি নাটকে অভিনয় করেছেন হিরো আলম।

‘নবাব আলম’ নাটকে রানীর ভূমিকায় অভিনয় করেছেন হিরো আলমের স্ত্রী নুসরাত জাহান জিমু। মন্ত্রীর চরিত্রে এনায়েত রাজীব ও সেনাপতি হিসাবে দেখা যাবে শিমুলকে। এছাড়া শামীম, ফারুখ, জান্নাতসহ আরও অনেকে অভিনয় করেছেন।

নতুন চরিত্র নিয়ে উচ্ছ্বসিত হিরো আলম বলেন, ‘সমালোচনা পাশ কাটিয়ে আমি সামনে এগিয়ে যেতে চাই। ভক্তদের নতুন কাজ উপহার দিতে পারলে ভালো লাগে। এবার আমি সম্পূর্ণ ভিন্ন রূপে হাজির হয়েছি। আশা করি, নবাব আলম নাটকটি সবার ভালো লাগবে। শামীম ভাইয়ের আরও দুটি নাটকে অভিনয় করেছি। সম্পূর্ণ আলাদা ধাচের নাটক দুটিও আশা করি সবার ভালো লাগবে।’

গত ঈদে একটি নাটকে হিরো আলম আলাদিনের দৈত্যের ভূমিকায় অভিনয় করেছেন। ‘বাবু খাইছো’ শিরোনামে একটি গান গেয়ে নিজেকে গায়ক হিসাবে আত্মপ্রকাশ করেন হিরো আলম। এরপর ইংলিশ, হিন্দি, চীনা এবং আরবি ভাষায় গান গেয়ে আলোচনায় আসেন তিনি। তার এসব বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা ও সমালোচনাও হয়।

এই বিভাগের আরো নিউজ

হিরো আলম এখন নবাব!
হিরো আলম এখন নবাব!
হিরো আলম এখন নবাব!
হিরো আলম এখন নবাব!
হিরো আলম এখন নবাব!
আজকের সর্বশেষ সব খবর