বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হ্যালো ঝালকাঠি’র মোড়ক উম্মোচন

প্রকাশিত : মার্চ ২৩, ২০২২




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠি জেলার গুরুত্বপুর্ণ প্রতিষ্ঠান ও ব্যাক্তিদের টেলিফোন ও মোবাইল নম্বর নিয়ে প্রকাশ করা হলো ফোন গাইড “হ্যালো ঝালকাঠি” টেলিভিশন সাংবাদিক সমিতি ঝালকাঠি এটি দ্বিতীয় প্রকাশনা।

বুধবার বেলা ১২টায় “হ্যালো ঝালকাঠি” নামক গাইডটির অনুষ্ঠানিক মোড়ক উম্মোচন করা হয়। জেলা প্রশাসক কার্যালয়ের সূগন্ধা সভাকক্ষে বইটির মোড়ক উম্মোচন অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে বক্তৃতা করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, শিল্পমন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য, সাবেক মন্ত্রী আমির হোসেন আমু।

সাংবাদিকদের উদ্দেশ্যে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সরকারের উন্নয়নমমূলক কাজ মিডিয়ায় তুলে ধরতে হবে। পাশাপাশি বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কর্পোরেশন (টিসিবি) সহ সককার জনসার্থে যে কাজগুলো করছে সেগুলোও তদারকি করার কথা বলেন, যাতে কোনো অসাধু মহল সরকারের মুল কর্যক্রমে কোনো দূূর্নিতী সৃষ্টি করতে না পারে। “হ্যালো ঝালকাঠি” নামের এই বইটি সকল শ্রেনীর মানুষের কল্যাণে কাজে আসবে।

প্রধান অতিথি কতৃক বইয়ের উদ্ধোধন ঘোষনার পরেই আনুষ্ঠানিক মোড়ক উম্মোচন করেছেন অনুষ্ঠানের বিশেষ অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ জোহর আলী, জেলা আওয়ামীলীগের সভাপতি সরদার মোহাম্মদ শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান, মুক্তিযোদ্বা সংসদের ঝালকাঠি জেলার সাবেক ডেপুটি কমান্ডার দুলাল সাহা।

সমিতির সভাপতি আজমীর হোসেন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে টেলিভিশন সাংবাদিক সমিতির কর্মকর্তা, সদস্য শুভাকাঙ্খিসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন সমিতির সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল।

“হ্যালো ঝালকাঠি” নামক গাইডটিতে ঝালকাঠি জেলার দু’টি পৌরসভা, চার’টি উপজেলা এবং ৩২টি ইউনিয়নের গুরুত্বপুর্ণ প্রতিষ্ঠান ও ব্যাক্তি পর্যায়ের মোবাইল ফোন নম্বর রয়েছে।

আজকের সর্বশেষ সব খবর