রবিবার | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

১১ ঘণ্টায় দশ লাখ দর্শক, মোশাররফ-তিশার রেকর্ড

প্রকাশিত : মে ২৯, ২০২১




বিনোদন ডেস্ক : দীর্ঘ দিন ধরেই টিভি পর্দায় সাফল্যের সঙ্গে কাজ করে যাচ্ছেন মোশাররফ করিম। অন্যদিকে এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। গেলো রোজার ঈদে ‘শেষটা অন্যরকম ছিলো’ শিরোনামের নাটকে মোশাররফ করিম ও তানজিন তিশা জুটি বেঁধে একটি নাটকে অভিনয় করেছেন।

নাটকটি অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ইউটিউব চ্যানেলে নাটকটি উন্মুক্ত করা হয়েছে। ইউটিউবে আসার পরই এই নাটক যেন ঝড় তুলেছে। মুহূর্তের মধ্যেই লাখ লাখ ভিউ আসতে থাকে। মাত্র ১১ ঘণ্টায় নাটকটি ১ মিলিয়নের মাইলফলক স্পর্শ করে ফেলে। যা এবারের ঈদে সবচেয়ে দ্রুততম সময়ে এক মিলিয়ন হওয়ার রেকর্ড।

‘শেষটা অন্যরকম ছিলো’ নাটকের দর্শকসংখ্যা ২১ লাখের কাছাকাছি। শুধু তাই নয়, নাটকটিতে ৬৬ হাজারের বেশি লাইক এবং প্রায় তিন হাজার মন্তব্য জমা পড়েছে। ফেসবুকে শোবিজ বিষয়ক গ্রুপগুলোতেও এই নাটক নিয়ে ব্যাপক আলোচনা ও প্রশংসা হচ্ছে।

এ নাটকের গল্পে দেখা যায়, মোশাররফ করিম গ্রাম থেকে ঢাকায় এসে ওঠেন তার ফুফুর বাসায়। সেই ফুফুর মেয়ে তানজিন তিশা। পড়াশোনা ও চাকরির জন্য ঢাকায় এলেও ফুফাতো বোনের নানা আদেশ-নিষেধে অতিষ্ট হয়ে পড়েন মোশাররফ। তিশার সোজা-সাপ্টা কথা আর মানসিক টর্চার যেন ক্রমশ বাড়তেই থাকে। তবে শেষটা একটু অন্যরকম। সেই অন্যরকম শেষটা দেখার জন্য দেখতে হবে পুরো নাটকটি।

নাটকে মোশাররফ করিম ও তানজিন ছাড়া আরো অভিনয় করেছেন শিল্পী সরকার অপু ও মাসুদ হারুন প্রমুখ। কাজী শহীদুল ইসলামের রচিত নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান।

এই বিভাগের আরো নিউজ

বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো: নিমন্ত্রণ কার্ডে পরীমনি
জি বাংলার পর সম্প্রচারে ফিরলো স্টার জলসাও
এফডিসিতে গড়ে উঠলো বস্তি!
সুন্দরী হওয়ায় পূর্ণিমাকে সন্দেহ করছে গোয়েন্দারা!
কাজী হায়াৎ এর ‘জয় বাংলা’য় বাপ্পি-মিতু জুটি
আজকের সর্বশেষ সব খবর