রবিবার | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

১৪ দিনেও খোঁজ মেলেনি সাভারের এক কলেজ অধ্যক্ষের

প্রকাশিত : জুলাই ২৭, ২০২১




জার্নাল সারাদেশ বার্তা ॥ নিখোঁজের ১৪ দিনেও খোঁজ মেলেনি সাভার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনের (৩৬)। গত ১৩ জুলাই সাভার উপজেলার আশুলিয়ার থানার রূপায়ন মাঠ বেরন এলাকার নিজবাসা স্বপ্ন নিবাস থেকে তিনি নিখোঁজ হন। এ ঘটনায় তার ছোট ভাই দিপক চন্দ্র বর্মন আশুলিয়ার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

নিখোঁজ মিন্টু চন্দ্র বর্মন লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের বাড়াইপাড়া গ্রামের শরত বর্মনের ছেলে। নিখোঁজ ছেলের সন্ধানে সবার প্রতি অনুরোধ জানিয়েছেন তার বাবা ও মা।

পরিবার সূত্র জানায়, নিখোঁজের দিন থেকে তার মোবাইল ফোন বন্ধ রয়েছে। গ্রামের বাড়িতে খোঁজ নিয়েও তার সন্ধান মেলেনি। তার নিখোঁজ হওয়ার ঘটনায় তার বৃদ্ধ বাবা-মা মৃত্যুশয্যায়।

অধ্যক্ষের ভাই দিপক চন্দ্র বর্মন বলেন, ‘১৪ দিন হলো দাদার খোঁজ নেই। বিভিন্ন জায়গায় খুঁজেও তাকে না পেয়ে ২২ জুলাই আশুলিয়ার থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।’

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, ওই অধ্যক্ষ ও তার দুই বন্ধু মিলে দুই বছর আগে বেরন রূপায়ন মাঠ এলাকায় ভাড়া বাড়িতে স্কুলটি শুরু করেন। তার এক বন্ধুকে ফোনে পাওয়া গেছে আর এক বন্ধুর ফোন বন্ধ। তাই এসব বিষয়েও তদন্ত চলছে।

তিনি আরো বলেন, সিডিআর (কল ডিটেইলস রেকর্ড) কপি হাতে পেয়েছি। অধ্যক্ষের সবশেষ অবস্থান বিমানবন্দর হজ ক্যাম্প ছিল। এরপর থেকে তার ফোন বন্ধ। শিগগিরই তাকে খুঁজে বের করা হবে।

এই বিভাগের আরো নিউজ

অভাবের সাথে যুদ্ধ করে ক্লান্ত, একটু রেস্ট দরকার; স্ট্যাটাস দিয়ে বিজিবি সদস্যের আত্মহত্যা
একেক সময় একেক তথ্য দিচ্ছেন ইকবাল
সুন্দরবনের লোকালয়ে মিললো বিশালাকৃতির অজগর
অবশেষে ফিরছেন সেন্টমার্টিনে আটকে পড়া পর্যটকরা
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর ৫ কোটি টাকা মূল্যের সম্পদ লিখে নেন সাকুরা
আজকের সর্বশেষ সব খবর