শনিবার | ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও তিন এএসপিকে বদলি

প্রকাশিত : ডিসেম্বর ২৪, ২০২০




জার্নাল ডেস্ক : পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ১৫ জন ও সহকারী পুলিশ সুপার পদমর্যাদার ৩ কর্মকর্তাকে বদলির নির্দেশ দেয়া হয়েছে। এর মধ্যে পাঁচ কর্মকর্তার গত নভেম্বর মাসে হওয়া বদলির আদেশ বাতিল করে নতুন প্রজ্ঞাপন অনুযায়ী বদলি করা হয়েছে। তবে যে সকল এলাকায় নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে সেই সকল এলাকায় নির্বাচন শেষে এই প্রজ্ঞাপনের নির্দেশ কার্যকর করা হবে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় পুলিশ সদর দপ্তরের পার্সেনেল ম্যানেজমেন্ট-১ এর অতিরিক্ত ডিআইজি কাজী জিয়া উদ্দিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

বদলি হওয়া কর্মকর্তারা হলেন, দিনাজপুরের ফুলবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও চলতি বছরের গত ১১ নভেম্বরের প্রজ্ঞাপন অনুযায়ী পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে সুপারিশ প্রাপ্ত মোহাম্মদ আশিস বিন হাছানকে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার করা হয়েছে। নওগাঁর পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও চলতি বছরের গত ১১ নভেম্বরের প্রজ্ঞাপন অনুযায়ী সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে সুপারিশ প্রাপ্ত মো. তরিকুল ইসলামকে ফরিপুরের অতিরিক্ত পুলিশ সুপার, ঢাকা মহানগরীর (ডিএমপি)অতিরিক্তি উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল্লাহিল কাফিকে ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার, নারায়নগঞ্জের খ-সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলমকে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার ও মিশন ফেরত কাজী মাকসুদা লিমাকে ঢাকা রেঞ্জের ডিআইজি অফিসের অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ সদর দপ্তরে সংযুক্ত অতিরিক্ত পুলিশ সুপার ও মিশন ফেরত ফেরদৌসী রহমানকে পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশের বিশেষ শাখা (স্পেশাল ব্রাঞ্চ-এসবি)‘র অতিরিক্তি পুলিশ সুপার ও মিশন ফেরত তাসনিম আক্তারকে এন্টি টেররিজম ইউনিটের অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার ও অধ্যায়ন শেষে ফেরত খালেদা বেগমকে পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামানকে সিলেট রেঞ্জের ডিআইজি কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার, সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার ও চলতি বছরের গত ১১ নভেম্বরের প্রজ্ঞাপন অনুযায়ী ভোলা সদরের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে সুপারিশ প্রাপ্ত, মো. রাজীব ফরহানকে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার ও মিশন ফেরত সুমন রঞ্জন সরকারকে ফরিদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুর রহমানকে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার, খাগড়াছড়ি জেলার মহলছড়ির ৬ষ্ঠ এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন সাগরকে টাঙ্গাইল ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার, নড়াইল সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরানকে খুলনা মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার, কিশোরগঞ্জের বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুর রহমানকে এসপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার, চট্টগ্রামের নবম এপিবিএনের সহকারী পুলিশ সুপার মো. হুমায়ুন কবিরকে চট্টগ্রামের আনোয়ারা সার্কেলের সহকারি পুলিশ সুপার, চট্টগ্রামের আনোয়ারা সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মফিজ উদ্দিনকে সিলেট মহানগরির পুলিশের সহকারি পুলিশ কমিশনার এবং এন্টি টেররিজম ইউনিটের সহকারী পুলিশ সুপার এম এম রকীব উর রাজাকে কক্সবাজার ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

এই বিভাগের আরো নিউজ

কুমিল্লার ইকবাল এতদিন কোথায় ছিল, প্রশ্ন মির্জা ফখরুলের
টস জিতে ফিল্ডিংয়ে শ্রীলঙ্কা
সুন্দরবনের লোকালয়ে মিললো বিশালাকৃতির অজগর
শিশুদের সংস্কৃতিচর্চা সম্প্রীতির সোপান: তথ্যমন্ত্রী
মাধবপুরে বেনু মিয়া ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
আজকের সর্বশেষ সব খবর