রবিবার | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

৪০ পদের জন্য ৫০ হাজার চাকরির প্রার্থী!

প্রকাশিত : অক্টোবর ৮, ২০২১




জার্নাল ডেস্ক ॥ তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে লিখিত পরীক্ষা হয়েছে। এ কোম্পানিতে লোক নেওয়া হবে ৩০-৪০ জনের মতো। এ কজনের পদে পরীক্ষা দিয়েছেন প্রায় ৫০ হাজার চাকরি প্রার্থী।

শুক্রবার (৮ অক্টোবর) এ পরীক্ষা সকাল ১০টা থেকে শুরু হয়ে চলে বেলা ১১টা পর্যন্ত। পরীক্ষা দিতে সকাল থেকেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে রাজধানীর বিভিন্ন এলাকার শিক্ষা প্রতিষ্ঠানে সামনে ভিড় করে চাকরি প্রার্থীরা।

সরেজমিনে গিয়ে দেখা যায়, পরীক্ষার্থীদের মধ্যে ছিলো না করোনা সচেতনাতা। অধিকাংশই মাস্কবিহীন কেন্দ্রের বাইরে পরীক্ষার প্রস্ততি নিচ্ছিলেন।

আল মাসুদ ফয়সাল নামে এক চাকরিপ্রার্থী বলেন, কেন্দ্রে এসে এতো মানুষের সমাগম দেখে অবাক লাগছে। কারো মধ্যে তেমন সেচেতনতা নেই। সারাদেশ থেকে প্রায় ৪৫-৫০ হাজার পরীক্ষার্থী অংশ নিয়েছে। তবে নিয়োগ হবে মাত্র ৩০-৪০ জন।

রাজধানীর মিরপুর গার্লস আইডিয়াল কলেজ ল্যাবরেটরি ইনস্টিটিউটের সামনে গিয়ে দেখা যায়, পরীক্ষা শুরু হওয়ার প্রায় ৩০-৪০ মিনিট আগে মূল ফটক খুলে দেওয়া হয়। তখন গেটের সামনে পরীক্ষার্থী ও অভিভাবকদের ভিড় ছিলো চোখে পড়ার মতো। যেখানে সামাজিক দূরত্বের কোনো বালাই ছিল না। এসময় কেন্দ্রের গেটে পুলিশ, আনসার বারবার সতর্ক করলেও অনেকেই মাস্কবিহীন অবস্থায় কেন্দ্রে প্রবেশ করেন।

এই বিভাগের আরো নিউজ

মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে হলে খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে: জি কে গউছ
জনপ্রিয়তা হারানো বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়: এমপি আবু জাহির
বাসের কনডাক্টর থেকে ৫০ কোটি টাকার মালিক
শেষ ওভারে জিতলো অস্ট্রেলিয়া
শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে ৮ দফা দাবি
আজকের সর্বশেষ সব খবর