শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

অসচ্ছল-প্রতিবন্ধী-এতিমদের মাঝে নতুনধারার ‘ঈদ উপহার’

প্রকাশিত : মে ১৩, ২০২১




ঢাকা প্রতিনিধি : অসচ্ছল-প্রতিবন্ধী-এতিমদের মাঝে নতুনধারার ‘ঈদ উপহার’ প্রদান কর্মসূচী সমাপ্ত হয়েছে। ৩ দিন ব্যাপী এই কর্মসূচীর সমাপনীর দিন সকাল ১০ টা খিলগাঁও-মুগদা-মান্ডা এবং বিকেল ৪ টায় পুরানা পল্টন, সেগুনবাগিচা, হাইকোর্ট, শহীদ মিনার, ঢাকা বিশ্ব বিদ্যালয়, শাহবাগ সহ বিভিন্ন এলাকায় অসচ্ছল-অনাথ শিশু কিশোরদের মাঝে ‘ঈদ উপহার’ প্রধান করেন নতুনধারার নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, হাসিবুল ইসলাম হাসিব প্রমুখ।

এর আগে উদ্বোধনী দিন ১১ মে পল্টন-মতিঝিল-ফকিরাপুল ও যাত্রাবাড়ি এলাকায় ৩ শতাধিক মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি প্রদান করেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

দ্বিতীয় দিন ১২ মে দক্ষিণ বনশ্রী প্রতিবন্ধী সমাজকল্যাণ সংস্থার সভাপতি ইভানা শাহীনের সভাপতিত্বে ও গুলশান প্রতিবন্ধী সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি প্রকৌশলী লায়লা শামসুন্নাহারের সভাপতিত্বে প্রতিবন্ধী নারী-পুরুষদের মাঝে শাড়ি ও লুঙ্গি প্রদান করেন নতুনধারার নেতৃবৃন্দ।

আজকের সর্বশেষ সব খবর