বৃহস্পতিবার | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

আখাউড়ায় জমি দখলের অভিযোগে সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

প্রকাশিত : জুন ১২, ২০২১




শেখ মনির হোসেন নিজাম, আখাউড়া প্রতিনিধি ॥ আখাউড়ায় মনিয়ন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে ড্রেজার দিয়ে মাটি কাটার অভিযোগে সংবাদ সম্মেলন করেন আবু বকর সিদ্দিক চৌধুরী নামে এক ভুক্তভোগী।

শনিবার (১২ জুন) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নের দিঘিরজান বাজারে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে তিনি বলেন মাহবুব আলম চৌধূরী (৫৫) ও তার মেয়ের জামাই আশরাফুল আলম জনি চৌধুরি জোরপূর্বক ভাবে আমার মালিকীয় ভূমি হতে প্রায় ২০ ফুট গভীর করে ৭ লক্ষ টাকার মাটি ড্রেজার ও ভেকু দিয়ে কেটে চুরি করে বিক্রি করে দেয়।

আমি জানতে পেরে তাদের কে জিজ্ঞেস করলে তারা উল্টা আমার উপরে ক্ষিপ্ত হয়ে আমাকে ও আমার পরিবারকে বিভিন্ন ভাবে হুমকি ও ভয়ভীতি প্রদশর্ন করেন।

তারা সন্ত্রাসী প্রকৃতির লোকজন যে কোন সময় আমার উপর হামলা করতে পারে। তাতে আমি ও আমার পরিবার খুবই আতংকে ও নিরাপত্তা হীনতায় ভুগিতেছে। তাই আমি আইন ও সমাজের কাছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে তাদের বিচারের দাবি জানাই।

এই সময় উপস্থিত অনেকে এই সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি খাল ও হিন্দুদের শ্মশানের জায়গা অবৈধ ভাবে দখল করার অভিযোগ জানান।

এ বিষয়ে মাহবুবুল আলম চৌধুরী দিপকের কাছে জানতে চাইলে তিনি সব কিছু অস্বীকার করে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ বলে দাবি করেন।

আজকের সর্বশেষ সব খবর