বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

আপত্তিকর ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

প্রকাশিত : মার্চ ১৮, ২০২২




জার্নাল ডেস্ক ॥ ঢাকার আশুলিয়ায় এক স্কুলছাত্রীর (১৮) আপত্তিকর ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রনি (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৮ মার্চ) দুপুরে রনিকে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ।

এর আগে বৃহস্পতিবার রাত ৩টার দিকে আশুলিয়ার নিরিবিলি এলাকা থেকে তাকে আটক করা হয়। রনি ওই এলাকার বাসিন্দা। সে ভুক্তভোগী ছাত্রীর বড় ভায়ের বন্ধু।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভোক্তভোগী ওই শিক্ষার্থী তার মা ও ভাইকে নিয়ে আশুলিয়ার ডেন্ডাবর পশ্চিমপাড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। অভিযুক্ত রনিও একই এলাকায় থেকে কাঠমিস্ত্রীর কাজ করে। রনির মা বিদেশে থাকেন। সে কারণে বাবার অনুরোধে রনি ভোক্তভোগী পরিবারের বাসায় তিন বেলা খাবার খেতো। ওই ছাত্রীর মা স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। ভাই ও তার মা বাসায় না থাকার সুযোগে গেল বছরের মাঝামাঝি সময়ে ওই শিক্ষার্থীর পোশাক পরিবর্তনের আপত্তিকর ভিডিও ধারণ করে রনি। পরে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই স্কুল ছাত্রীকে গেল বছরের ১ জুলাই দুপুরে ধর্ষণ করে। এরপর আরও বেশ কয়েকবার ধর্ষণের শিকার হয় ওই শিক্ষার্থী। পরে বিষয়টি ভুক্তভোগী তার মাকে জানান। বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে আশুলিয়া থানায় ভোক্তভোগীর মা বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় রনিকে আটক করে পুলিশ।

আশুলিয়া থানার এসআই শ্রামলেন্দু ঘোষ জানান, ভোক্তভোগী ওই ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর