শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

আর্জেন্টিনার পতাকার রঙে বিয়ের গেট

প্রকাশিত : ডিসেম্বর ৭, ২০২২




জার্নাল সারাদেশ বার্তা ॥ ফুটবল বিশ্বকাপ শুরু হওয়ার আগেই আর্জেন্টিনা-ব্রাজিলের দীর্ঘ পতাকার প্রতিযোগিতায় নামা কুমিল্লার বরুড়া উপজেলার কাসেড্ডা গ্রাম আবারও আলোচনায়। এবার নতুন মাত্রা যোগ করেছেন একই গ্রামের আরর্জেন্টিনা ফুটবল দলের সমর্থক যুবক সুশান্ত দে।

সুশান্ত নিজের বিয়ের গেট সাজালেন আর্জেন্টিনার জাতীয় পতাকার রঙে।

আজ বুধবার সুশান্তের গায়ে হলুদ। আগামীকাল বৃহস্পতিবার তার বিয়ের মূল অনুষ্ঠান। ইতোমধ্যে গেটটি দেখতে অনেকেই ভিড় করছেন বিয়ে বাড়িতে।

মূলত নিজের বিয়ের অনুষ্ঠানকে স্মরণীয় করতে তিনি এভাবে সাজিয়েছেন বলে দ্য ডেইলি স্টারকে জানান সুশান্ত।

এ বিষয়ে সুশান্ত দে বলেন, ‘আমি মেসির ভক্ত। আর্জেন্টিনার ভক্ত। এবার বড় ভাইদের সঙ্গে মেসির খেলা দেখে অনেক সময় কাটিয়েছেন। হঠাৎ মনে হলো আমি আমার বিয়েতে আর্জেন্টিনার পতাকার আদলে গেট তৈরি করব। পরিবার এবং এলাকার বড় ভাইদের সঙ্গে আলোচনা করে অবশেষে বিয়ের গেটটি তৈরি করায়। প্রতিবার ফুটবল বিশ্বকাপ শুরু হলে প্রিয় দল আর্জেন্টিনার জন্য ব্যতিক্রম কিছু করার চেষ্টা করি। এটা তারই অংশ।’

সুশান্তের বড় ভাই প্রশান্ত কুমার দে বলেন, ‘আমাদের পুরো পরিবার আর্জেন্টিনার ভক্ত। সুশান্ত আর্জেন্টিনার পতাকার আদলে বিয়ের গেট তৈরির ইচ্ছার কথা জানায়। এতে আমাদের পরিবারের প্রত্যেকের সম্মতি ছিল। আজ ওর গায়ে হলুদ সবাই ওর জন্য আশির্বাদ করবেন।’

এদিকে গেট নির্মাতা জুবায়ের আহমেদ জানান, তার গ্রাহকের অনুরোধে এবং ব্যবসায়িক সুনাম বৃদ্ধির জন্য তিনি আর্জেন্টিনার পতাকার আদলে গেটটি তৈরি করেছেন। তবে তিনি একজন ব্রাজিল সমর্থক।

আজকের সর্বশেষ সব খবর