মঙ্গলবার | ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

উত্তরায় গাড়ির ওপর বিআরটি’র গার্ডার পড়ে নিহত ৪

প্রকাশিত : আগস্ট ১৫, ২০২২




জার্নাল ডেস্ক ॥ রাজধানীর উত্তরার জসিমউদ্দিন এলাকায় আড়ং শো-রুমের সামনে বাস র‍্যাপিড ট্রানজিট সিস্টেম’র (বিআরটি) একটি গার্ডার ভেঙে পড়ে চারজন নিহত হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) বিকেলের দিকে গার্ডারটি ভেঙে একটি প্রাইভেটকারের ওপর পড়ে। দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারের রেজিস্টেশন নম্বর ঢাকা মেট্রো-গ-২২-৬০০৮।

এসময় চারজন নিহত ও দুইজন আহত হয়। নিহতরা হলেন- হৃদয় (২৬) ও রিয়া মনি (২১)। গাড়ির ভেতর চাপা পড়েন রুবেল (৫০), ঝর্না (২৮) ও দুই শিশু জান্নাত (৬) ও জাকারিয়া (২)। দুর্ঘটনায় আহত দুজনকে হাসপাতালে নেওয়া হয়েছে। তারা হলেন- হৃদয় (২৬) ও রিয়া মনি (২১)।

দুর্ঘটনাস্থল থেকে ট্রাফিক পুলিশ কর্মকর্তা (টিআই, উত্তরা-পূর্ব জোন) পান্নু মিয়া এ তথ্য জানান।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন গণমাধ্যমকে জানান, বিকালে আড়ং শো-রুমের সামনে বিআরটি প্রকল্পের এলিভেটেট এক্সপ্রেসওয়ের গার্ডার ক্রেন দিয়ে সরানোর সময় নিচে পড়ে যায়। গার্ডারটি একটি প্রাইভেটকারের ওপরে পড়ে। বাহনটির চার যাত্রী নিহত হয়েছেন।

বিআরটি প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম জানান, গার্ডার নেওয়ার সময় ক্রেন কাত হয়ে একটি প্রাইভেটকারের ওপর পড়ে যায়। গার্ডার সরানোর জন্য বড় ক্রেন নিয়ে আসা হচ্ছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এই ঘটনার কারণ খুঁজতে তদন্ত কমিটি করা হবে। তবে এই উদ্ধার কাজ শেষ হলে, পরবর্তী কার্যক্রম হাতে নেবো।

আজকের সর্বশেষ সব খবর