শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

এবার সিগারেট হাতে নতুন বার্তা দিলেন পরীমণি

প্রকাশিত : সেপ্টেম্বর ১৭, ২০২১




বিনোদন ডেস্ক ॥ নেটিজেনদের নেতিবাচক মন্তব্যের আক্রমণ কিংবা মাদক মামলায় গ্রেফতার হয়ে কারাবাস, কোনো কিছুতেই পিছু হটার মানুষ নন পরীমণি। বরং আরও সাহস সঞ্চয় করে তিনি লড়ে যাচ্ছেন প্রতিকূলতার সঙ্গে। প্রায় এক মাস কারাবন্দি থাকার পর মুক্তি পেয়ে বারংবার তেমনই ইঙ্গিত দিচ্ছেন এ নায়িকা। কখনো হাতে মেহেদীর রঙে বিশেষ বার্তা লিখে, কখনো সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে নিজের অস্তিত্বের জানান দিচ্ছেন তিনি।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে ফেসবুক পেজে নতুন দুটি ছবি শেয়ার করেছেন পরীমণি। সেখানে তাকে দেখা গেছে পাতলা টপস ও শর্টসে। ছবিতে তার উন্মুক্ত উরু, হাতে সিগারেট, আর হাতের তালুতে লেখা সেই ‘…ক মি মোর’ বার্তাটি পেয়েছে বেশি প্রাধান্য। যার ফলে মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ছবিগুলো।

প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত পরীর ওই পোস্টে ১ লাখ ১৮ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। তিনি মন্তব্যের অপশন বন্ধ রাখায় কেউ মন্তব্য করতে পারেননি। তবে পোস্টটি ২ হাজারের বেশি শেয়ার হয়েছে।

হাতে জ্বলন্ত সিগারেট থাকলেও ক্যাপশনে পরী উপদেশ দিয়েছেন সিগারেট নিয়েই। লিখেছেন, ‘সিগারেট স্বাস্থ্যের জন্য ক্ষতিকর।’

গত বুধবার (১৫ সেপ্টেম্বর) আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন পরীমণি। সেদিনই তার হাতের তালুতে গালিসূচক বাক্যটি দেখা যায়। তিনি নিজেই ক্যামেরায় পোজ দিয়ে বাক্যটি সবার নজরে এনেছেন। কেন এমন কথা লিখলেন? পরে এর জবাবও দিয়েছেন। বলেছিলেন, ‘যারা আমার জীবন নিয়ে খেলতে চায় বা ঘাটতে আসে, তাদের সবাইকে আমি ওয়েলকাম করছি। আসো। ওয়েলকাম। আমি তোমাদের সঙ্গে এই খেলায় অংশ নিতে প্রস্তুত। দম যতদিন আছে, আমি শেষ অবধি এই খেলায় লড়ে যাবো।’

উল্লেখ্য, প্রায় এক মাস বন্দী থাকার পর গত ১ সেপ্টেম্বর কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্তি পান পরীমণি। গত ৪ আগস্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলায় তাকে গ্রেপ্তার করেছিল র‍্যাব। মামলাটি এখনো চলমান রয়েছে।

আজকের সর্বশেষ সব খবর