শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

করোনামুক্তির সনদ পেয়েও বাঁচলেন না নয়ন

প্রকাশিত : মে ২২, ২০২১




চুনারুঘাট প্রতিনিধি : করোনামুক্তির সনদ পেয়েও শেষ রক্ষা হলো না হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ৬নং সদর ইউনিয়নের বাসিন্দা যুবক নয়ন চৌধুরীর। শনিবার (২২ মে) দুপুরে হবিগঞ্জের বেবিস্ট্যান্ড সংলগ্ন আপন ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা নিতে গিয়ে হঠাৎ তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

জানা যায়, ৬নং সদর ইউনিয়নের নরপতি গ্রামের মুকিত চৌধুরীর ছেলে নয়ন। মা-বাবাসহ তাদের তিন ভাইয়ের পরিবার। নয়নের এক ভাই প্রবাসী আর এক ভাই বেসরকারি সংস্থা আশা’য় চাকরি করেন। নয়ন চৌধুরী স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ঢাকা থেকে অনার্স শেষ করে সেখানেই মাস্টার্সে পড়াশোনার পাশাপাশি রেনেডা ওষুধ কোম্পানিতে চাকরি করতেন।

আরও জানা গেছে, নয়ন চৌধুরী বেশ কিছুদিন পূর্বে করোনা পজিটিভ হলে কোয়ারেন্টাইনে থেকে ও চিকিৎসাসেবা নিয়ে সুস্থ হন। চুনারুঘাট স্বাস্থ্যকেন্দ্র থেকে করোনা নেগেটিভ রিপোর্ট পান তিনি। তবে আবার অসুস্থতা বোধ করায় শনিবার চিকিৎসার জন্য যান হবিগঞ্জের আপন ডায়াগনস্টিক সেন্টারে। সেখানে হঠাৎ শারীরিক অবস্থার অবনতি ঘটে এবং মারা যান নয়ন।

নয়নের মৃত্যুতে নিজ উপজেলা চুনারুঘাটে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাদির লস্করসহ অনেকে।

আজকের সর্বশেষ সব খবর