বৃহস্পতিবার | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

ক্ষমতাকে আঁকড়ে থাকার লক্ষ্যে জুলুম অব্যাহত রেখেছে শাসকগোষ্ঠী: মির্জা ফখরুল

প্রকাশিত : সেপ্টেম্বর ৬, ২০২১




জার্নাল ডেস্ক ॥ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, করোনাভাইরাসের চলমান দুর্বিষহ অবস্থায় বর্তমান শাসকগোষ্ঠী মানুষের দুর্ভোগ লাঘবে সচেষ্ট না হয়ে বরং নিজেদের ক্ষমতাকে দীর্ঘ মেয়াদে আঁকড়ে থাকার লক্ষ্যে বিএনপি নেতাকর্মীদের ওপর জুলুমের স্টিমরোলার অব্যাহত রেখেছে।

সোমবার (৬ আগস্ট) দলটির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এর ধারাবাহিক অংশ হিসেবে শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয়তাবাদী যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল হক হায়দারীর বিরুদ্ধে বানোয়াট মামলা দায়ের করা হয়েছে। বিএনপি নেতাকর্মীদের ওপর নিপীড়ন-নির্যাতন চালিয়ে তাদের মনোবল ভেঙে দিতে সরকার দিনের পর দিন হিংস্র থেকে আরো হিংস্রতররূপ ধারণ করছে। বিএনপি নেতাকর্মীদেরকে বিনা কারণে নানা কায়দায় শায়েস্তা করা যেন ফ্যাসিবাদী সরকারের দৈনন্দিন কর্মসূচিতে পরিণত হয়েছে।

তিনি বলেন, ফ্যাসিবাদী দুঃশাসন দীর্ঘস্থায়ী করতে সরকারের পৃষ্ঠপোষকতায় আইনশৃঙ্খলা বাহিনী বিরোধী দল দমনের লক্ষ্যে বিএনপি নেতাকর্মীদের ওপর জুলুম চালাতে মরিয়া হয়ে উঠেছে। তারই শিকার হয়েছেন শহিদুল হক হায়দারী।

বিএনপি মহাসচিব বিবৃতিতে শহিদুল হক হায়দারীর বিরুদ্ধে ‘ভুয়া ও ভিত্তিহীন’ অভিযোগে মামলা দায়ের এবং তাকেসহ তার পরিবারের সদস্যদের নাজেহাল করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এছাড়া অবিলম্বে তার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবি করেন ফখরুল।

আজকের সর্বশেষ সব খবর