শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

ক্ষমা চাইলেন অক্ষয় কুমার

প্রকাশিত : এপ্রিল ২২, ২০২২




বিনোদন ডেস্ক ॥ তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপনে অংশ নেওয়ায় ক্ষমা চাইলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। বিজ্ঞাপন সংস্থা ‘বিমল এলাইচি’র শুভেচ্ছাদূত থেকে নিজেকে সরিয়ে নিলেন তিনি।

বুধবার মধ্যরাতে টুইটে ক্ষমা প্রার্থনা করে অভিনেতা লিখেন, আমি দুঃখিত। আমি আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে ক্ষমা চাচ্ছি। গত কয়েক দিনে আপনাদের প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। আমি তামাকজাত পণ্যের বিজ্ঞাপন কখনো করিনি এবং ভবিষ্যতেও করব না। বিমল এলাইচির সঙ্গে আমার যুক্ত হওয়া আপনাদের ভাবাবেগকে আহত করেছে জেনে আমি দুঃখিত।

নম্রতার সঙ্গে আমি পিছিয়ে এলাম। আমি সিদ্ধান্ত নিয়েছি, বিজ্ঞাপন থেকে প্রাপ্ত টাকা আমি ভালো কাজে দান করব। বিজ্ঞাপন সংস্থা ওই বিজ্ঞাপনের প্রচার চালিয়ে যেতে পারে যত দিন পর্যন্ত আইনিভাবে আমি তাদের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছি। কিন্তু আমি কথা দিচ্ছি ভবিষ্যতে আমি সতর্ক থাকব নিজের সিদ্ধান্তগুলো নিয়ে। পরিবর্তে, আমি শুধু আপনাদের ভালোবাসা আর শুভেচ্ছা চাই।

অনেক দিন ধরেই তামাকজাত এ সংস্থার পণ্যের বিজ্ঞাপনের মুখ্য চরিত্রে ছিলেন অভিনেতা অজয় দেবগন। গত বছর অজয়ের সঙ্গে বিজ্ঞাপনের মুখ হিসেবে যোগ দেন শাহরুখ খান। তবে এ সংস্থার বিজ্ঞাপনের মুখ হিসেবে নতুন সংযোজন ছিলেন অক্ষয়। তার এ সিদ্ধান্ত মেনে নিতে পারেননি ভক্তকুল।

উল্লেখ্য, এই মুহূর্তে আগামী ছবিগুলোর কাজে অত্যন্ত ব্যস্ত রয়েছেন অক্ষয়। বক্স অফিসে অক্ষয় কুমারের শেষ ছবি ছিল ‘বচ্চন পান্ডে’। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘পৃথ্বীরাজ’, ‘রাম সেতু’, ‘রক্ষা বন্ধন’, ‘সেলফি’র মতো ছবি।

আজকের সর্বশেষ সব খবর