শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

খেলাধূলার মাধ্যমে মানুষের চিন্তা চেতনার পরিবর্তন ঘটে : এমপি আব্দুল মজিদ খান

প্রকাশিত : জুন ১০, ২০২১




বানিয়াচং প্রতিনিধি ॥ খেলাধূলার মাধ্যমে মানুষের চিন্তা-চেতনার পরিবর্তন ঘটে। জ্ঞানকে করে প্রসারিত। চিত্তে আসে সজিবতা এবং অকে অপরের মাঝে সৃষ্টি হয় বন্ধুত্ব। তাই তরুণ প্রজন্মকে লেখাপড়ার পাশাপাশি খেলাধূলার চর্চা করতে হবে।

বৃহস্পতিবার (১০ জুন) দুপুর ১২টায় হবিগঞ্জস্থ বাঁধন বাসভবনে বানিয়াচং ক্রিকেট ক্লাব এবং শরীফখানী জুরাসিক ক্লাবের খেলোয়ারদের মাঝে ক্রিকেট উকরণ বিতরণকালে এসব কথা বলেন বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি।

তিনি আরও বলেন, তরুণ প্রজন্মকে মাদক থেকে বিরত থাকতে হবে এবং জঙ্গিবাদ, সন্ত্রাসবাদসহ সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে হলে খেলাধূলার কোন বিকল্প নেই।

এসময় উপস্থিত ছিলেন বানিয়াচং ক্রিকেট ক্লাবের সভাপতি ফজল উল্লাহ খান, সিনিয়র সহসভাপতি শেখ আবুল মনসুর তুহিন, উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি মোঃ ছায়েব আলী, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, শরীফখানী জুরাসিক ক্রিকেট ক্লাবের সভাপতি ইশতিয়াক হোসেন লেমন ও সৈয়দ সোহেল রানাসহ বানিয়াচং ক্রিকেট ক্লাবের সদস্যগণ।

আজকের সর্বশেষ সব খবর