মঙ্গলবার | ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

খোলার আগেই ময়মনসিংহ মেডিকেলে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

প্রকাশিত : সেপ্টেম্বর ১০, ২০২১




জার্নাল সারাদেশ বার্তা ॥ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ময়মনসিংহ মেডিকেল কলেজে (মমেক) ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) রাতে দিকে নগরীর বাঘমারা বয়েজ মেডিকেল কলেজ হোস্টেলে শাখা ছাত্ররীগের সভাপতি অনুপম এবং সাধারণ সম্পাদক হাসান গ্রুপের মধ্যে এই সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছেন।

এতে আহত হয়েছেন মমেক শাখা ছাত্রলীগের দুই কর্মী। তারা হলেন- রোহিত (২৫) ও সাফি (২২)। তাদেরকে মমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে সাধারণ সম্পাদক গ্রুপের রোহিত নামে এক শিক্ষার্থীকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে আধিপত্য বিস্তার নিয়ে মমেক ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনায় উভয় গ্রুপের কয়েকজন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনার পর ছাত্রাবাসের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক ফারুক হোসেন।

ময়মনসিংহ সদর সার্কেলের এএসপি আলাউদ্দিন এ ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, মমেকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় দু’জন আহত হয়েছেন। তবে এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

আজকের সর্বশেষ সব খবর